ঢাকা বৃহস্পতিবার, জুন ২৪, ২০২১
পাংশায় সাংবাদিকদের সাথে নবাগত সিনিয়র এএসপি’র পরিচিতি সভা
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৬-১১ ০১:০৮:৫১
পাংশা উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে গতকাল বৃহস্পতিবার সকালে পরিচিতি সভায় নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পরিচিতি সভা করেছেন নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা। 

  গতকাল ১০ই জুন সকাল ১১টায় সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) কার্যালয়ে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

  নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, গত মঙ্গলবার যোগদান করেছি। সাংবাদিকদের অনেকেই মোবাইল ফোনে পরিচয় ও শুভেচ্ছা জানিয়েছেন। সে আলোকে এখানকার কর্মরত সাংবাদিকদের সাথে দেখা-সাক্ষাৎ ও পরিচয় হতে এ সভার আয়োজন।

  তিনি উপস্থিত সাংবাদিকদের আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, আমাদের প্রত্যেকের দেশপ্রেম ও পেশাদারিত্ব বজায় রেখে কাজ করতে হবে। বাংলাদেশ পুলিশ অপরাধ তৎপরতা প্রতিরোধ এবং সন্ত্রাস-চাঁদাবাজী ও মাদকের সাথে জড়িতদের গ্রেফতারে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোপরি মানুষের জীবনযাত্রা ভালো রাখতে সমন্বিত প্রচেষ্টার গুরুত্বারোপ করেন তিনি। 

  প্রয়োজনীয় তথ্য আদান-প্রদানে তার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) সরকারী মোবাইল ফোনের হোয়াটস অ্যাপ নম্বরে যোগাযোগের পরামর্শ রাখেন তিনি।

  এ সময় নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপারের অবগতির জন্য এলাকার সার্বিক অবস্থা তুলে ধরে সাংবাদিকদের মধ্যে মোঃ মোক্তার হোসেন, আবুল কালাম আজাদ, আব্দুর রশিদ, মাসুদ রেজা শিশির ও এস.এম রাসেল কবীর মতামত ব্যক্ত করেন। 

  পরিচিতি সভায় মিঠুন গোস্বামী, আনারুল ইসলাম, মাসুদ রানা বাদশা, রাফিবুল ইসলাম রাফি, সেলিম মাহমুদ ও রতন মাহমুদসহ পাংশায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

  উল্লেখ্য, গত ৮ই জুন সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা পাংশা সার্কেলে যোগদান করেন। তিনি বিসিএস ৩৫তম ব্যাচের পুলিশ ক্যাডারের কর্মকর্তা। পাংশা সার্কেলে যোগদানের আগে তিনি এপিবিএন-৮ ঢাকায় কর্মরত ছিলেন। 

গোয়ালন্দে ডিবি’র অভিযানে ১০ মামলার আসামী শহিদ খন্দকার ইয়াবাসহ গ্রেপ্তার
গোয়ালন্দে গ্রাম পুলিশের সাথে ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত
গোয়ালন্দের হাট বাজারে মাস্ক ছাড়া মানুষের চলাচল॥স্বাস্থ্যবিধি উপেক্ষিত
সর্বশেষ সংবাদ