ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীর দুই মাদক বিক্রেতা ফরিদপুরে ইয়াবাহসহ গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-১৩ ১৪:৪০:২৯
র‌্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ দল গত শনিবার গভীর রাতে ফরিদপুর জেলার সদরদী গ্রামে অভিযান চালিয়ে ৩৬০ পিস ইয়াবাসহ রাজবাড়ীর ২জন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

র‌্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ দল গত শনিবার গভীর রাতে ফরিদপুর জেলার সদরদী গ্রামে অভিযান চালিয়ে ৩৬০ পিস ইয়াবাসহ রাজবাড়ীর ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। 
  গ্রেপ্তারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউপির রামনগর গ্রামের তোফাজ্জেল হোসেন মোল্লার ছেলে সিরাজুল ইসলাম(৩৮) ও লক্ষনদিয়া গ্রামের মৃত ইয়াদ আলী ফকীরের ছেলে কামাল ফকীর(৫২)।
  র‌্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোহাম্মদ আবদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ফরিদপুর জেলার সদরদী গ্রামে মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রির জন্য অবস্থান করছে। এ সময় সেখানে অভিযান চালিয়ে ৩৬০ পিস ইয়াবা, ৭ ট সীম কার্ড, ৪টি মোবাইল ফোন ও ১টি মোটর সাইকেলসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করি। গতকাল ১৩ই জুন উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত ফরিদপুরের কোতয়ালী থানায় হস্তান্তর পূর্বক তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ