ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে শিশু ও নারী উন্নয়নে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৬-১৫ ১৫:১৯:১৩

গোয়ালন্দে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম শীর্ষক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল মঙ্গলবার সকাল ১০টা থেকে গোয়ালন্দ অফিসার্স ক্লাবে দিনব্যাপী এ কর্মশালা যৌথভাবে আয়োজন করে রাজবাড়ী জেলা তথ্য অফিস, গণযোগাযোগ অধিদপ্তর এবং তথ্য ও সম্প্রচার অধিদপ্তর। উপজেলা প্রশাসন এতে সার্বিকভাবে সহায়তা করে। 

  গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হকের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি বক্তব্য রাখেন গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী। 

  এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ মাহমুদ ও রাজবাড়ী সরকারী কলেজের প্রভাষক মোঃ শাহরিয়ার রহমান এবং স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা তাহমিনা আক্তার।

  এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যা, উজানচর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ফকির, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান হাফিজুল ইসলাম, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি নির্মল কুমার চক্রবর্তী, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি আজু শিকদার, সাধারণ সম্পাদক শামীম শেখ, প্রথম আলোর প্রতিনিধি এম রাশেদুল হক রায়হান, মুক্তি মহিলা সমিতির কর্মকর্তা আতাউর রহমান খান মঞ্জুসহ বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ