ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপারের সাথে যুবলীগ-ছাত্রলীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৬-১৬ ১৫:২২:২০
পাংশায় গতকাল বুধবার সন্ধ্যায় নবাগত সিনিয়র এএসপি সুমন কুমার সাহার সাথে সৌজন্য সাক্ষাৎকালে যুবলীগ-ছাত্রলীগ নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানায় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা সার্কেলের নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহার সাথে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন। 

  গতকাল ১৬মফ জুন সন্ধ্যা সাড়ে ৭টার সময় পাংশা সার্কেল কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন সংগঠন দু’টির নেতৃবৃন্দ। 

  এ সময় প্রথমে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস এবং পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফসহ যুবলীগ নেতৃবৃন্দ সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

  পরবর্তীতে পাংশা উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি কামাল আল মামুন ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম সরদারের নেতৃত্বে সহ-সভাপতি জহুরুল হক সবুজ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা ও সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেনসহ ছাত্রলীগ নেতৃবৃন্দ পাংশা সার্কেলের নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

  পাংশা সার্কেলের নবাগত সিনিয়র এএসপি সুমন কুমার সাহা আন্তরিক শুভেচ্ছা জানিয়ে উপস্থিত যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে পরিচিত হন। 

  তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে সম্পৃক্ত থেকে উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিতে হবে। দেশপ্রেম ও নীতি-নৈতিকতার জাগরণ ঘটাতে হবে। সরকারের ভাবমূর্তি বিনষ্ট হয় এমন কাজের সাথে যেন কেউ জড়িত না হয়।

  তিনি বলেন, আইনগত সহযোগিতার জন্য আমার দরজা সবার জন্য উন্মুক্ত। পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি বৃহৎ এলাকা আমার কর্মপরিধি। এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে পুলিশ প্রশাসন বদ্ধপরিকর। এক্ষেত্রে পুলিশিং কার্যক্রম বেগবান করতে সকল শ্রেণি পেশার মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

  সৌজন্য সাক্ষাৎকালে যুবলীগ-ছাত্রলীগ নেতৃবৃন্দ এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে পুলিশিং কার্যক্রমে প্রশাসনের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

  উল্লেখ্য, পাংশা সার্কেলের সিনিয়র এএসপি সুমন কুমার সাহা গত ৮ই জুন পাংশায় কর্মস্থলে যোগদান করেন। বিসিএস-৩৫তম ব্যাচের পুলিশ ক্যাডারের কর্মকর্তা সুমন কুমার সাহা এর আগে এপিবিএন-৮ ঢাকায় কর্মরত ছিলেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ