ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
‘ফিল্ড ওয়ার্কার’ নেবে আন্তর্জাতিক সংস্থা ডেমিয়েন ফাউন্ডেশন বাংলাদেশ
  • বিজ্ঞপ্তি ডেস্ক
  • ২০২০-০৬-০৯ ১৬:০৩:৫৪
ডেমিয়েন ফাউন্ডেশন বাংলাদেশ, একটি বেলজিয়াম ভিত্তিক আন্তর্জাতিক সংস্থা।

নিয়োগ বিজ্ঞপ্তি  

ডেমিয়েন ফাউন্ডেশন বাংলাদেশ, একটি বেলজিয়াম ভিত্তিক আন্তর্জাতিক সংস্থা।

 যক্ষ্মা ও কুষ্ঠ প্রতিরোধে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাথে ১৪টি জেলায় বৃহত্তর ময়মনসিংহ, রাজশাহী এবং ফরিদপুর অঞ্চলে কাজ করছে। ডেমিয়েন ফাউন্ডেশন ১৯৭২ সাল থেকে একটি আন্তর্জাতিক সংস্থা হিসেবে যক্ষ্মা ও কুষ্ঠ প্রতিরোধে বাংলাদেশ সরকার এর সাথে যৌথ ভাবে কাজ করছে। ফরিদপুর যক্ষ্মা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ প্রকল্প বৃহত্তর ফরিদপুর অঞ্চলের ফরিদপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুর জেলার বিভিন্ন উপজেলায় “ফিল্ড ওয়ার্কার” পদে কিছু সংখ্যক পুরুষ ও মহিলা অস্থায়ী ভিত্তিতে নিয়োগ প্রদান করা হবে।

যোগ্যতা ঃ উচ্চ মাধ্যমিক পাশ, কোন ৩য় বিভাগ প্রযোজ্য নয়, বয়স ঃ সর্বোচ্চ ৩৫ বছর। 

দায়িত্ব ঃ সাপ্তাহিক ও মাসিক কর্ম পরিকল্পনা তৈরী, এসিএসএম প্রোগ্রাম আয়োজন, ডট প্রোভাইডারদের ঔষধ নিশ্চিত, যক্ষ্মা রোগীর বাড়ী পরিদর্শন, অনিয়মিত যক্ষ্মা রোগীদের পরিদর্শন, সম্ভাব্য যক্ষ্মা রোগী চিহ্নিত, কফ্ সংগ্রহ, সরকারী ও বেসরকারী সংস্থার সাথে সমন্বয় করে কাজ সাধন, পাক্ষিক রিপোর্ট তৈরী, মাঠ পর্যায়ে কর্ম পরিচালনা করা এবং প্রতিদিনের কর্ম পরিচালনার তথ্য ক্লিনিকে জমা দেয়া।

বেতন ও সুবিধা ঃ চুক্তিভিক্তিক মাসিক সর্বসাকুল্যে ১২,০২৫ টাকা (যাতায়াত ও অন্যান্য ভাতাসহ)।

 আগ্রহী প্রার্থীদেরকে আগামী ২৮ জুন ২০২০ তারিখের মধ্যে আবেদনপত্র ও মোবাইল নম্বর উল্লেখপূর্বক জীবন বৃত্তান্ত, ২কপি পাসপোর্ট সাইজের ছবি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক নাগরিকত্ব সনদপত্র, সকল শিক্ষাগত যোগ্যতার এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপিসহ বরাবর, প্রকল্প পরিচালক, ফরিদপুর যক্ষ্মা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ প্রকল্প, বিশ্বাস বাড়ী, বাড়ি নং-৬৩, কবি জসীম উদ্দিন রোড, দক্ষিণ আলীপুর, ফরিদপুর সদর, ফরিদপুর-৭৮০০, মোবাইল নম্বর ০১৭৯৬-৫৫৩১৭৯ ঠিকানায় আবেদন করতে হবে।

ডেমিয়েন ফাউন্ডেশন বিশ্বাস করে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার অধিকার সমান। যোগ্যতা সম্পন্ন যক্ষ্মা ও কুষ্ঠ রোগে আক্রান্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। নিয়োগ সংক্রান্ত সকল বিষয়ে নিয়োগ কর্তৃপক্ষের সিন্ধান্তই চুড়ান্ত বলে গন্য হবে। কোন রকম ব্যক্তিগত তদবির ও সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।

রাজবাড়ীর জেলায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন ৫০টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি
লিগ্যাল নোটিশ
রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ২০২১ সালের ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি
সর্বশেষ সংবাদ