ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে জেকা ই-কমার্স ও হোম ডেলিভারীর উদ্বোধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-১৯ ১৭:০২:৫৪
রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু গতকাল ১৯ই জুন বিকালে শহরের নান্নু টাওয়ারের ৩য় তলায় জেকা বাজার লিমিটেডের উদ্যোগে ই-কমার্স ও হোম ডেলিভারী উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে গতকাল ১৯ই জুন বিকালে জেকা ই-কমার্স ও হোম ডেলিভারী আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। 

  রাজবাড়ী শহরের পান্নাচত্তরে নান্নু টাওয়ারের ৩য় তলায় জেকা বাজার লিমিটেডের উদ্যোগে ই-কমার্স ও হোম ডেলিভারী উদ্বোধন করা হয়।

  উদ্বোধন উপলক্ষে জেকা বাজার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জাবিউল্লাহ খান জাবেরের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উদ্বোধন করেন রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু। 

  এছাড়াও অনুষ্ঠানে জেলা পরিষদের সদস্য আব্দুস সাত্তার খান, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয় মাসুদ রাজিব, জেকা বাজারের লিমিটেডের পরিচালক আনিসুর রহমান, সাইফুল বাশার, নায়েব আলী শেখ, ইশানুর রহমান, আনিছুর রহমান ও রেদেওনাল ইসলাম রোমানসহ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপস্থাপনা করেন এম.এম রাশেদুল ইসলাম কনক।

  রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু বলেন, ব্যবসা করতে হলে আমাদের ক্রেতাদের সাথে ভালো ব্যবহার করতে হবে। যুব সমাজ চাকরীর পিছে না ঘুরে তাদের স্বাবলম্বী হওয়া জন্য চেষ্টা করতে হবে। তাহলে এদেশের বেকারের সংখ্যাটা কমে আসবে। ব্যবসা করতে হলে ধৈর্য্য নিয়ে ব্যবসা করতে হয়। আপনারা ধৈয্য সহকারে ব্যবসা করে এই প্রতিষ্ঠানকে আরো এগিয়ে নিয়ে যাবেন। আমরা সেই প্রত্যাশা করি।

  উল্লেখ্য, জেকা ই-কমার্স ও হোম ডেলিভারীতে বিভিন্ন ধরণের ইলেকট্রনিক সামগ্রী, বিভিন্ন ধরণের পোশাক, প্রসাধনী সামগ্রীসহ অন্যান্য সামগ্রী পাওয়া যাবে। এ ছাড়াও একজন ক্রেতা অনলাইনে বা অফিসে এসে তার পছন্দ মত পণ্য ক্রয় করতে পারবে। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ