ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী সুইমিং পুলে ১০দিনব্যাপী সাঁতার প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৬-১৯ ১৭:০৩:৪৮
রাজবাড়ী সুইমিং পুলে গতকাল ১৯ই জুন বিকালে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ও জাতীয় ক্রীড়া পরিষদের সহযোগিতায় ১০দিন ব্যাপী সাঁতার প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনীতে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষনে রাজবাড়ীতে ১০দিনব্যাপী সাঁতার প্রশিক্ষণ কর্মসূচি অনূর্ধ্ব-১৬ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ১৯ই জুন বিকালে রাজবাড়ী জেলা সুইমিং পুলে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ও জাতীয় ক্রীড়া পরিষদের সহযোগিতায় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ মাহাবুর রহমান শেখ এই সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করেন। 

  উদ্বোধন অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ সালাহ উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, গোলাম মাওলা, প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, সহ-সাধারণ সম্পাদক দেবদাস চক্রবর্তী পুলক, যুগ্ম-সম্পাদক মোঃ খলিলুর রহমান, কোষাধ্যক্ষ এডঃ তসলিম আহমেদ তপন, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিয়াদ আলী টগর, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মীর মাহফুজা খাতুন মলি, সাঁতার প্রশিক্ষক মোঃ গোলাম সরোয়ার, ক্রিকেটের প্রশিক্ষক শফিক কামাল স্বপ্নীল ও ক্রীড়া সংস্থার সদস্য জাহিদ হোসেন ইদ্রিস প্রমুখ উপস্থিত ছিলেন। 

  অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ বলেন, রাজবাড়ীর এই সুইমিং পুল সারা বছর কিভাবে কার্যকর রাখা যায় সেই ব্যাপারে আমরা কাজ করবো। করোনার কারণে স্কুল-কলেজ বন্ধ রয়েছে কিন্তু দেখা যাচ্ছে স্কুল-কলেজের ছাত্ররা মোবাইল ফোন নিয়ে বেশির ভাগ সময় পার করছে। এতে করে পড়ালেখার জন্য যে সময়টা দেওয়া দরকার সেটা তারা দিতছে না। মোবাইল ফোন দেওয়ায় দেখা যাচ্ছে যে ছাত্রদের ভালোর চেয়ে খারাপ কাজই বেশি হচ্ছে। তাই এই দিকে পরিবারের নজর দিতে হবে। 

  অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ সালাহ উদ্দিন বলেন , যারা এখানে সাঁতার প্রশিক্ষণে অংশগ্রহণ করবেন তারা একদিন জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সাঁতারু হবে বলে আমরা আশা করি। 

  উল্লেখ্য, ১০দিন ব্যাপী সাঁতার প্রশিক্ষণ কর্মসূচিতে যত জন অংশগ্রহণ করবে তার মধ্যে থেকে ১৬জনকে বাছাই করে তাদেরকে প্রশিক্ষণ দেওয়া হবে।  

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ