ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া ইউপি ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৬-২১ ১৫:৩৬:৫৬
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন গতকাল ২১শে জুন উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন গতকাল ২১শে জুন বিকাল ৪টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
  গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ মোস্তফা মুন্সী বক্তব্য রাখেন।
  প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ।
  বিশেষ অতিথি হিসেবে উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) বিপ্লব ঘোষ, সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম খান, গোলজার হোসেন মৃধা, মামুনুর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, ফকির আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহম্মেদ সজল, সাধারণ সম্পাদক আকাশ সাহা, কলেজ ছাত্রলীগের সভাপতি আমিরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক জালাল হোসাইনসহ অন্যন্যা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান বলেন, শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের মূলনীতি এই আদর্শকে বুকে ধারণ করে আমাদেরকে সামনের দিকে চলতে হবে। 
  সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয় বলেন, আমাদের কে সব সময় অন্যায়ের বিরুদ্ধে থেকে নারী নির্যাতন, ধর্ষন, রাহাজারি সহ সকল অসামাজিক কাজে বাধা দিয়ে সমাজকে শান্তিপূর্ণ ভাবে রাখতে হবে।
  কমিটিতে আজ যারা জয়ী হবেন, আর যারা পরাজয় হবেন, তারা কখনো মন খারাপ না করে ছাত্রলীগের আদর্শ মেনে সামনের দিকে এগিয়ে যেতে হবে।  
  কমিটির বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান জানান, দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের এই কমিটি যত দ্রুত সম্ভব গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে ঘোষণা করা হবে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ