ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
রাজবাড়ীর ভবানীপুরে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এসএসসি পরীক্ষার্থী অর্ণের অকাল মৃত্যু
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-০৬-২২ ১৪:৪৩:৩১

ফুটবল খেলা শেষ করে পুকুরে গোসল করতে গিয়ে গতকাল ২২শে জুন দুপুরে রাজবাড়ী শহরের ভবানীপুর পানি উন্নয়ন বোর্ডের পুকুরে পানিতে ডুবে কাজী ওয়াসিব হাসান অর্ণ(১৭) নামের এক মেধাবী এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

  মৃত অর্ণ রাজবাড়ী শহরের সজ্জনকান্দা বড়পুল এলাকার বাসিন্দা কাজী আব্দুল জাহিদ লিপনের ছেলে এবং প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কাজী মতিনের ভাতিজা। সে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। ক্লাসে তার রোল নম্বর ছিল এক। 

  মৃত কাজী ওয়াসিব হাসান অর্ণে চাচাতো ভাই কাজী আরাফাত হাসান জিসান জানান, অর্ণ সকালে তার স্কুলের মাঠে ফুটবল খেলতে যায়। দুপুরে ফুটবল খেলা শেষে বন্ধুদের সাথে পানি উন্নয়ন বোর্ডের পুকুরে গোসল করতে গিয়ে ডুবে যায়। এ সময় তার বন্ধুরা উদ্ধার করে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। 

  ঘটনার প্রত্যক্ষদর্শী আফিফ আলম সাবীব বলেন, ফুটবলা খেলা শেষে গায়ে কাঁদা লাগায় আমরা ওই পুকুরে গোসল করতে যাই। অর্ণ ভাইয়াও আমাদের সাথে গোসল করতে যায়। আমি পুকুরের মাঝে সাঁতার কাটতেছিলাম এমন সময়  দেখি অর্ণ ছিলিপ কেটে পানিতে তলিয়ে যাচ্ছে। আমি সবাইকে চিৎকার করে বলতে ছিলাম অর্ণ ভাই ডুবে যাচ্ছে। সবাই প্রথমে ভাবছে আমি মজা করতেছি। আমি পুকুরের মাঝ থেকে অনেক দ্রুত গিয়ে ডুব দিয়ে খোঁজাখুজি করি। পরে সবাই গিয়ে অনেক খোঁজাখুজি করে। আমাদের সাথে থাকা বাচ্চারা সিঁড়ির কাছে খুঁজেতেছিল। এক পর্যায়ে সিঁড়ির কাছে অর্ণকে পাওয়া যায়। পরে রিকশায় করে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

  গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টায় রাজবাড়ী শহরের রেলওয়ে ঈদগাহ ময়দানে তার নানাজে জানযা শেষে ভবানীপুর বকরস্থানে দাফন করা হয়।

রাজবাড়ীতে রেলওয়ে ঈদগাহ মাঠে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত
আসন্ন ঈদযাত্রায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলবে ১৫টি ফেরী-২০টি লঞ্চ
শাশুড়ীকে জবাই করে হত্যা‍: পুত্রবধূসহ পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন
সর্বশেষ সংবাদ