ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী জেলার সদরে ও পাংশায় নতুন আরো ৩জন করোনা আক্রান্ত॥মোট আক্রান্ত-৮৭॥সুস্থ্য ৫১জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-১০ ১৭:০৮:২৩

রাজবাড়ী জেলার সদর ও পাংশা উপজেলায় গতকাল ১০ই জুন আরো ৩জন করোনা ভাইরাস পজিটিভ হয়েছে। এ নিয়ে জেলায় কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা ৮৭জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে রাজবাড়ী শহরের বিনোদপুর গ্রামের তপন(৪২) ও সদর উপজেলার বানিবহের মোঃ মাসুদ রানা(৪৭) এবং পাংশা উপজেলার চর ঝিকরী গ্রামের মোঃ মিরাজ মল্লিক(৩৮)।  
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম গতকাল বুধবার বলেন, গত ৫ই জুন ঢাকায় পাঠানো নমুনার মধ্যে ৪৭জনের রিপোর্ট আজ পাওয়া গেছে। এর মধ্যে ৪৪জন নেগেটিভ ও ৩জনের পজেটিভ এসেছে। 
  তিনি আরো বলেন, এ পর্যন্ত রাজবাড়ী থেকে এ পর্যন্ত মোট প্রেরণকৃত ২৬১০ নমুনার মধ্যে ২৩৫৮টি পরীক্ষর রিপোর্ট পাওয়া গেছে এবং অপেক্ষমান রয়েছে ২৫২টি। পরীক্ষিত নমুনার মধ্যে মোট ৮৭ জনের করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এদের মধ্যে ইতিমধ্যে ৫১জন সুস্থ্য হয়েছেন।
  রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল বুধবার রাত ৯টায় নতুন আক্রান্তদের মধ্যে পাংশা উপজেলার চর ঝিকরী গ্রামের মোঃ মিরাজ মল্লিককে আমরা(স্বাস্থ্য বিভাগের টিম) তার বাড়ী থেকে উদ্ধার করে কালুখালী হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ভর্তি করেছি। নতুন আক্রান্ত অপর ২জন নিজ নিজ বাড়ীতে হোম আইসোলেশনে রয়েছে।
  তিনি আরো জানান, গত ৯ই জুন পর্যন্ত রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে মোট ৪৩জন করোনা পজেটিভ রোগী চিকিৎসা গ্রহণ করে ৩৯জন সুস্থ্য হওয়ায় তাদেরকে ছাড়পত্র দেয়া হয়েছে। এর পাশাপাশি হোম আইসোলেশনে চিকিৎসাধীন থাকা ১৯জনের মধ্যে ১০জন সুস্থ্য হয়েছেন এবং ৯জন চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ৪জন এবং আইসোলেশনে ৩জন রোগী চিকিৎসাধীন রয়েছে। 
  এদিকে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরঝিকড়ী গ্রামে আজকে একজন করোনা পজিটিভ। তাকে হাসপাতালের আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে।
  তিনি সকল পাংশাবাসীকে মুখে মাস্কবিহীন অবস্থায় বাইরে বের না হওয়ার জন্য অনুরোধ জানিয়ে বলেন, মাস্কবিহীন অবস্থায় রাস্তা-ঘাট, দোকান-পাট, হাট-বাজারে কাউকে পাওয়া গেলে আহনগত ব্যবস্থা অর্থাৎ জরিমানা করা হবে।

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ