ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
করোনায় আক্রান্ত আ’লীগ নেতা আজম মন্ডলের রোগমুক্তি কামনায় মিজানপুরে দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-২৫ ১৫:১২:১৭
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজম মন্ডলের করোনা মুক্তি কামানায় গতকাল ২৫শে জুন জুম্মার নামাজের পরে ইউপির বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বালু ব্যবসায়ী আজম মন্ডলের করোনা মুক্তি কামানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ২৫শে জুন জুম্মার নামাজের পরে মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়নের সূর্যনগর রেলস্টেশন মসজিদসহ বিভিন্ন মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

  দোয়া মাহফিলে বিভিন্ন মসজিদে মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ সালাম বিশ্বাস, সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহম্মেদ টুটু, রাজবাড়ীর সদর উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক রাজু আহমেদ, সদস্য সচিব আলা-উদ্দিন আলাল, মিজানপুর ইউনিয়র কুষক লীগের সাধারণ সম্পাদক রাসেল মন্ডলসহ ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ মুসিল্লারা এসময় দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। এরপর করোনায় আক্রান্ত আজম মন্ডলের রোগমুক্তি কামানা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন সংশ্লিষ্ট মসজিদের ইমাম।

  উল্লেখ্য, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বল্বহেড সমিতির সভাপতি আজম মন্ডল গত ২২শে জুন করোনায় পরীক্ষায় পজিটিভ হন। তখন তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার শরীরের অবস্থার অবনতি হলে তাকে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি বর্তমানে চিকিৎসাধীন আছে। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ