ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
অনলাইনে রাজবাড়ী জেলা রোভারের কুইজ প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত
  • মাহ্ফুজুর রহমান
  • ২০২০-০৬-১১ ১৭:৪৬:৫০
জুম অ্যাপস ব্যবহার করে অনলাইনের মাধ্যমে গত ১০ই জুন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজবাড়ী জেলা রোভারের কুইজ প্রতিযোগিতা-২০২০ এর উদ্বোধন করা হয় -মাতৃকণ্ঠ।

জুম অ্যাপস ব্যবহার করে অনলাইনের মাধ্যমে রাজবাড়ী জেলা রোভারের কুইজ প্রতিযোগিতা-২০২০ এর উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
  গত ১০ই জুন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাংলাদেশ স্কাউটস রাজবাড়ী জেলা রোভার এই অনুষ্ঠানের আয়োজন করে। কুইজ প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজবাড়ী জেলা রোভারের কমিশনার ও রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ মোস্তাফিজুর রহমান। 
  উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্বে করেন রাজবাড়ী জেলা রোভারের সহ-সভাপতি ও পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ আতাউল হক খান চৌধুরী। রাজবাড়ী জেলা রোভারের সম্পাদক মোঃ আবদুর রশিদ মিঞার সঞ্চালনায় জুম অ্যাপসের মাধ্যমে অনলাইন কুইজ প্রতিযোগিতায় জেলা রোভারের কর্মকর্তা, গ্রুপ সভাপতি, আরএসএল, রোভার, গার্ল ইন রোভার ও ং অনলাইন কুইজ প্রতিযেগিতার কমিটির সদস্যগণ অংশগ্রহণ করেন। 
  উল্লেখ্য, আগামী ১৮ই জুন পর্যন্ত অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে উক্ত প্রতিযোগিতায় দেশের সকল রোভার ও গার্ল ইন রোভার অংশগ্রহণ করতে পারবে এবং মূল্যায়ন শেষে সাটিফিকেট অর্জন করবে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ