ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলায় সরকারীভাবে বোরো ধান ক্রয়ের লক্ষে লটারীর মাধ্যমে ৬২৮ কৃষক নির্বাচন
  • মাহ্ফুজুর রহমান
  • ২০২০-০৬-১১ ১৭:৫০:০৩
রাজবাড়ী সদর উপজেলায় গতকাল ১১ই জুন দুপুরে সরকারীভাবে বোরো ধান ক্রয়ের লক্ষ্যে অ্যাপসের মাধ্যমে অনলাইনে লটারী করে ৬২৮ জন কৃষক নির্বাচন সম্পন্ন করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলায় সরকারীভাবে বোরো ধান ক্রয়ের লক্ষ্যে অ্যাপসের মাধ্যমে অনলাইনে লটারী করে ৬২৮ জন কৃষক নির্বাচন করা হয়েছে।
  গতকাল ১১ই জুন দুপুরে সদর উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের আয়োজনে এই লটারীর কার্যক্রম সম্পন্ন হয়। 
  এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, জেলা খাদ্য নিয়ন্ত্রক(ভারপ্রাপ্ত) মুন্সি মজিবর রহমান, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ বাহাউদ্দিন শেখ ও রাজবাড়ী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।
  উল্লেখ্য, রাজবাড়ী সদর উপজেলার ৪হাজার ২শত জন কৃষক অ্যাপসের মাধ্যমে অনলাইনে নিবন্ধন করেন। বাছাইয়ের পর ৩হাজার ৩০৮ জন কৃষক লটারীতে অংশগ্রহণ করেন। তাদের মধ্যে ৬২৮ জন কৃষককে নির্বাচিত করা হয়। নির্বাচিত কৃষকগণ চলতি মৌসুমের প্রথম পর্যায়ে প্রতি কেজি ২৬ টাকা বা ২৬ হাজার টাকা টন দরে সরকারী খাদ্য গুদামগুলোতে বোরো ধান বিক্রির সুযোগ পাবেন।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ