ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় বৃষ্টি উপেক্ষা করে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-০২ ১৪:৩৪:১৯
বৃষ্টি উপেক্ষা করে পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা গতকাল শুক্রবার সকালে বাবুপাড়া ইউনিয়নে লকডাউনের বিধি-নিষেধ বাস্তবায়নে সতর্কতামূলক অভিযান পরিচালনা করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত এক সপ্তাহের লকডাউনের দ্বিতীয় দিনে গতকাল ২রা জুলাই পুলিশের কড়া নজরদারী এবং জনসচেতনতামূলক প্রচারণা অভিযান শান্তিপূর্ণ ভাবে পরিচালিত হয়েছে।

  জানা যায়, বৃষ্টি উপক্ষো করে পাংশা পৌর শহরসহ বিভিন্ন ইউনিয়নে চেকপোস্ট ও হাট-বাজার এলাকায় সতর্কতামূলক প্রচারণা অভিযান পরিচালনা করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা। 

  বাবুপাড়া, যশাইসহ বিভিন্ন ইউনিয়নের বিট পুলিশিং কর্মকর্তা ও গ্রাম পুলিশদের সরকার ঘোষিত বিধিনিষেধ এবং মাননীয় আইজিপির নির্দেশনাবলী অবহিতকরণ এবং বিধিনিষেধের কপি প্রদান করেন তিনি।

  পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা জানান, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে পুলিশ কঠোর অবস্থানে। গ্রাম ও শহরে কঠোর নজারদারী রয়েছে। বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য পরামর্শ প্রদান করেন তিনি।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ