ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে এবার প্যাথলজি টেকনিশিয়ান স্বামী-স্ত্রীসহ করোনায় নতুন আক্রান্ত ৫জন॥মোট আক্রান্ত-৯২জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-১১ ১৭:৫২:১৫
রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের রেসপন্স টিমের সদস্যরা গতকাল ১১ই জুন চন্দনী ইউপির বাড়াইঝুড়ি থেকে অখিল উদ্দিন এবং শহরের সজ্জনকান্দা থেকে প্যাথলজি টেকনিশিয়ান মোঃ রায়হান ও তার স্ত্রী আফরোজাকে উদ্ধার করে হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ভর্তি করেছে -মাতৃকণ্ঠ

রাজবাড়ী জেলায় প্রতিদিনই করোনা ভাইরাসে(কোভিড-১৯) আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। গতকাল ১১ই জুন নতুন আরো ৫জন আক্রান্তের মধ্যে দিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯২ জনে উন্নীত হলো।
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম গতকাল বৃহস্পতিবার দুপুরে জানান, গত ৬ ও ৭ই জুন ঢাকায় পাঠানো ৯৪টি স্যাম্পলের মধ্যে ৫জনের রিপোর্ট পজেটিভ এসেছে। তাদের মধ্যে ২জন রাজবাড়ী সদর উপজেলার, ১জন গোয়ালন্দ উপজেলার এবং ২জন বালিয়াকান্দি উপজেলার। 
  সিভিল সার্জন জানান, আক্রান্তদের মধ্যে রাজবাড়ী শহরের ডক্টরস কেয়ারের প্যাথলজি টেকনিশিয়ান মোঃ রায়হান(২৭) ও তার স্ত্রী হাসপাতালের সমানের বলাকা প্যাথলজি এন্ড এক্স-রে এর টেকনিশিয়ান মোছাঃ আফরোজা(২৫), গোয়ালন্দের এসিল্যান্ড আব্দুল্লাহ্ আল মামুন(৩৮), বালিয়াকান্দির আইয়ুব আলী শেখ(৪৫) এবং মধুখালী উপজেলার মেগচামীর মোঃ নূরনবী(৪৩)। 
  তিনি আরো জানান, টেকনিশিয়ান করোনা পজেটিভ হওয়ায় ডক্টরস কেয়ার এবং বলাকা প্যাথলজি এন্ড এক্স-রে আপাততঃ ৭দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তীতে আক্রান্তদের কন্ট্যাক্ট ট্রেসিং করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। তিনি বলেন, জেলায় এ পর্যন্ত মোট ৫১জন করোনা পজেটিভ রোগী সুস্থ্য হয়েছেন।  
  রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল ১১ই জুন দুপুরে সদর থানা থেকে ইন্দ্রনারায়নপুরের মোঃ আলিম উদ্দিন(৫০), চন্দনী ইউপির বাড়াইঝুড়ি থেকে অখিল উদ্দিন(৭০), বিকালে শহরের সজ্জনকান্দা এলাকার সিরাজুল মাষ্টারের বাড়ীর ভাড়াটিয়া প্যাথলজি টেকনিশিয়ান মোঃ রায়হান ও তার স্ত্রী মোছাঃ আফরোজা, বানিবহ বাজার থেকে স’মিলের মিস্ত্রী মাসুদ রানা (৪৬)কে রেসপন্স টিমের সদস্যরা উদ্ধার করে হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে এনে ভর্তি করেছেন। 
  তিনি আরো জানান, রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে বর্তমানে করোনা পজেটিভ ৯জন এবং করোনার উপসর্গে আইসোলেশন ওয়ার্ডে ৮জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। 
  এরমধ্যে গতকাল বৃহস্পতিবার রাত ১১টায় রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় গাজীপুর থেকে আসা গার্মেন্টস কর্মী কাজী আসাদ (২৮)কে উদ্ধার করে এনে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।    
  উল্লেখ্য, সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে চিকিৎসা গ্রহণ করে ৩৯জন সুস্থ্য হওয়ায় তাদেরকে ছাড়পত্র দেয়া হয়েছে। এর পাশাপাশি হোম আইসোলেশনে চিকিৎসাধীন ১০জন সুস্থ্য হয়েছেন।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ