ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে লকডাউনের দ্বিতীয় দিনেও কঠোর অবস্থানে আইন-শৃঙ্খলা বাহিনী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-০২ ১৪:৪১:৪৬
করোনা ভাইরাসের বিস্তার রোধে রাজবাড়ী জেলায় লকডাউনের দ্বিতীয় দিনেও কঠোর অবস্থানে ছিল নির্বাহী ম্যাজি্েট্রট এবং আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এতে পাল্টে যায় শহরের দৃশ্যপট -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাসের বিস্তার রোধে রাজবাড়ী জেলায় লকডাউনের দ্বিতীয় দিনেও কঠোর অবস্থানে ছিল আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। 

  করোনা ভাইরাসজনিত রোগের বিস্তার রোধকল্পে গত ১লা জুলাই সকাল ৬টা থেকে ৭ই জুলাই মধ্যরাত পর্যন্ত সার্বিক কার্যাবলী ও চলাচলে বিধি-নিষেধ আরোপ করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। সপ্তাহব্যাপী জারিকৃত এ নির্দেশনা বাস্তবায়নে মাঠে কাজ করছে আইন শৃংখলা বাহিনী। তারই ধারাবাহিকতায় লকডাউনের দ্বিতীয় দিনে রাজবাড়ীর চিত্র ছিলো অন্য দিনের চেয়ে আলাদা। বাজারে ছিলো না অন্যান্য দিনের মত ভিড়, সড়কে নেই যানাবাহন ও মানুষের আনাগোনা। বন্ধ রয়েছে দোকান পাট। 

  সরেজমিনে রাজবাড়ীর বিভিন্ন স্থানে ঘুরে দেখা যায়, গুরুত্বপূর্ণ সড়কে সকাল থেকেই সেনা বাহিনী, পুলিশ, র‌্যাব, বিজিবি, ডিবি পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করছে। তারা যান ও মানুষ চলাচলে নিয়ন্ত্রণে কাজ করছে। জরুরী কাজে যারা বাড়ির বাইরে বের হচ্ছে তারাও পুলিশের জিজ্ঞাসাবাদে মুখোমুখি হতে হচ্ছে। 

  এছাড়া সদর উপজেলার বিভিন্ন পয়েন্টে রোভার স্কাউটের সদস্যরা দায়িত্ব পালন করতে দেখা যায়। এ সময় তারা জনসাধারণকে সচেতনতা করে তাদের মাঝে মাস্ক বিতরণও করেন।  

  এছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে বিধি-নিষেধ বাস্তবায়নে উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ জেলা-উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা ও মানুষকে সচেতনতা করছেন।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ