ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় করোনার বিস্তার রোধে কঠোর লকডাউন বাস্তবায়নে তৎপর প্রশাসন
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-০৪ ১৪:৫৭:২০
পাংশা বাজারে গতকাল রবিবার দুপুরে কঠোর লকডাউন বাস্তবায়নে জনসচেতনতামূলক প্রচারণা অভিযান পরিচালনা করেন প্রশাসনের কর্মকর্তারা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় করোনা ভাইরাসের বিস্তার রোধে কঠোর লকডাউন বাস্তবায়নে তৎপর রয়েছে প্রশাসন।

  করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত এক সপ্তাহের চলমান লকডাউনের চতুর্থ দিন গতকাল ৪ঠা জুলাই সরকারী বিধি-নিষেধ অমান্য করায় ১১জনের ৩হাজার একশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

  জানা যায়, গতকাল রবিবার দুপুরে পাংশা বাজারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ আলীর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতে ৫ জনের ৮শত টাকা এবং পাংশা পুরাতন বাজারে এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত ৬ জনের ২হাজার ৩শত টাকা মোট ১১ জনের ৩হাজার ১শত টাকা জরিমানা করেন। দন্ডবিধি ২৬৯ ধারায় এ অর্থদন্ড আদায় করা হয় বলে সংশ্লিষ্ট কর্মকর্তা তথ্য নিশ্চিত করেন।

  পরে প্রশাসনের কর্মকর্তারা পাংশা বাজারে জনসচেতনতামূলক প্রচারণা অভিযান পরিচালনা করেন।   এ সময় ইউএনও মোহাম্মাদ আলী এবং এসিল্যান্ড নুজহাত তাসনীম আওনের সাথে বাংলাদেশ সেনা বাহিনী ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী বলেন, যে কোনো মূল্যে কঠোর লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়ন করা হবে। বিধি-নিষেধ অমান্যকারীদের আইনের আওতায় আনা হবে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ