ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে করোনায় ৩জনের মৃত্যু॥উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের সংখ্যাও বাড়ছে
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-০৪ ১৫:০৮:৩৭

রাজবাড়ীতে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্ত ও করোনার উপসর্গ নিয়ে মৃত্যুর ঘটনা। তারই ধারাবাহিকতায় গতকাল ৪ঠা জুলাই করোনায় আক্রান্ত হয়ে ৩জনের মৃত্যু খবর নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। তবে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণকারীদের সংখ্যা গণনায় এনে তা প্রকাশ করছে না জেলা স্বাস্থ্য বিভাগ।  

  স্বাস্থ্য বিভাগের সূত্রে জানা যায়, গত ৩রা জুলাই রাজবাড়ী জেলার পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল জলিল(৭৫) নামক এক ব্যক্তি মারা গেছে। 

  মৃত ব্যক্তি পাংশা উপজেলার নারায়নপুরের বাসিন্দা। এরআগে তিনি গত ২৭শে জুন তিনি বার্ধক্যজনিত ও করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়। পরে র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে তার করোনা শনাক্ত হয়। 

  এছাড়া পাংশা উপজেলার মাছপাড়া এলাকার ফাতেমা বেগম(৬০) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তিনি গত ২৯শে জুন করোনার উপসর্গ, অ্যাজমা ও উচ্চ রক্তচাপ নিয়ে হাসপাতালে ভর্তি হয়। পরে ৩০শে জুন সকালে তার নমুনা সংগ্রহ করা হয় এবং সেই দিনই তিনি মারা যান। পরে তার করোনা পজেটিভ আসে।

  এছাড়াও রাজবাড়ী জেলা সদর হাসাপতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থার শামসুন্নাহার বেগম(৫২) এক নারী মারা গেছেন। 

  তিনি সদর উপজেলার দাদশী এলাকার বাসিন্দা। গত ১লা জুলাই করোনার উপসর্গ ও বার্ধক্যজনিত জটিলতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়। পরে সেই দিনই তার নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু তিনি কিছুক্ষণ পরেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে তার করোনা পজেটিভ আসে। 

  এ জেলায় ২০২০ সালের ৭ই এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ওই সময় থেকে মৃত্যু হয়েছে ৪৬ জনের। সদর উপজেলার ২৫জন, পাংশায় ১৪ জন, কালুখালীতে ৩ জন, বালিয়াকান্দিতে ২ জন ও গোয়ালন্দ উপজেলার ২জন।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ