ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে মোবাইল কোর্টে জরিমানা আদায়
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২১-০৭-০৫ ১৪:১২:২৯
স্বাস্থ্যবিধি অমান্য করায় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিায়া সুলতানা গতকাল সোমবার সকালে মোবাইল কোর্টে ২২টি মামলায় ৩৯শত টাকা জরিমানা করেন -মাতৃকণ্ঠ।

স্বাস্থ্যবিধি অমান্য করায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের অভিযানের গতকাল সোমবার সকালে মোবাইল কোর্টে ২২টি মামলায় ৩৯শত টাকা জরিমানা করা হয়েছে।

  উপজেলার জঙ্গল ইউনিয়নের ঢোলজানি ও বালিয়াকান্দি বাজার অভিযান পরিচালনা করে স্বাস্থ্য বিধি না মানায় ২২টি মামলায় ৩৯শত টাকা মোবাইল কোটের মাধ্যমে জরিমানা আদায় করা হয়। মোবাইল কোট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিায়া সুলতানা। এ সময় বালিয়াকান্দি থানা পুলিশ উপস্থিত ছিলেন।

  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, মানুষের চলাচলে যে ২১ দফা নির্দেশনা দিয়েছে তা বাস্তবায়ন করতে সর্বাত্মক চেষ্টা করছি আমরা। সকাল থেকেই উপজেলার বিভিন্ন হাট বাজারের বিপণী বিতান, মার্কেট, শপিংমল ও দোকানপাট বন্ধ রয়েছে। কেউ যাতে বিনা কারণে বাইরে না আসে সেই দিকে আমরা সর্বোচ্চ তৎপর রয়েছি। এরপরেও যারা সরকারী আইন অমান্য করার চেষ্টা করেছেন তাদেরকে আমরা ভ্রাম্যমান আদালতের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করেছি। সকলকে লকডাউন মানার জন্য প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ