ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে ডিবি’র অভিযানে ৬শত পিস ইয়াবাসহ ২জন বিক্রেতা গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-০৭ ১৪:১২:৫৬
রাজবাড়ী ডিবি’র একটি দল গতকাল ৭ই জুলাই সদর উপজেলার বাগমারা এলাকার কালার দোয়াল ব্রীজের পশ্চিমে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৬ শত পিস ইয়াবাসহ ২জন বিক্রেতাকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী ডিবি’র একটি দল গতকাল ৭ই জুলাই দুপুরে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার বাগমারা এলাকার কালার দোয়াল ব্রীজের পশ্চিমে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৬ শত পিস ইয়াবাসহ ২জন বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।
  গতকাল ৭ই জুলাই দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা দক্ষিণপাড়া গ্রামের মোসা মিয়ার ছেলে সিরাজুল ইসলাম(৪২) ও একই গ্রামের মানিক মিয়ার ছেলে ছেলে সাইদুর রহমান(২৫)। 
  রাজবাড়ী ডিবির ওসি প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই নিজাম উদ্দিন, আঃ সামাদ ও মেহেদী হাসানের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে ৬ শত পিস ইয়াবাসহ উক্ত ২জন বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারককৃত ইয়াবার বাজার মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা। এছাড়া আসামী সিরাজুল ইসলামের বিরুদ্ধে আদালতে একটি মামলা বিচারাধীন আছে। পরে উদ্ধারকৃত আলামতসহ আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ