ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
লকডাউনের ৭ম দিনে গোয়ালন্দ পৌর এলাকায় ২৩জনের জরিমানা ঃ কঠোর অবস্থানে প্রশাসন
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-০৭ ১৪:১৬:৪৩
গোয়ালন্দে কঠোর লকডাউন না মানায় গতকাল বুধবার ২৩টি মামলায় ৪ হাজার ৬ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে কঠোর লকডাউন না মানায় সকাল থেকে বেলা ৩টা পর্যন্ত ২৩টি মামলায় ২৩ জনকে ৪ হাজার ৬শত টাকা জরিমানা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমান আদালত।

  গতকাল ৭ই জুলাই গোয়ালন্দ পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের জরিমানা আদায় করা হয়। উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছে।

  এদিকে সরেজমিন বেলা ১২টার দিকে দৌলতদিয়া ঘাট এলাকা, মহাসড়ক, গোয়ালন্দ বাজারসহ বিভিন্ন পাড়া মহল্লায় নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সেনাবাহিনীর সদস্য, পুলিশ, আনসারদের সাথে নিয়ে টহল দিতে দেখা গেছে।

  এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম বলেন, লকডাউন চলাকালে স্বাস্থ্যবিধি এবং করোনাকালীন বিধি-নিষেধ অমান্য করায় এসব ব্যক্তিকে জরিমানা করা হয়। উপজেলায় করোনাভাইরাস সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বেড়ে যাওয়ায় ১লা জুলাই থেকে সর্বাত্মক লকডাউন ঘোষণা করা হয়। এরই পরিপ্রেক্ষিতে উপজেলার বিভিন্ন জায়গায় দোকান খোলার অপরাধে, মাস্ক ব্যবহার না করায়, স্বাস্থ্যবিধি না মানায় তাদেরকে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত করে জরিমানা আদায় করা হয়।

  ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করে, সেনাবাহিনীর সদস্য, বাংলাদেশ আনসার এবং পুলিশ। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ