ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনা ভাইরাসের বিস্তার রোধে গোয়ালন্দে পৌরসভা মেয়রের সচেতনতামূলক প্রচারণা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-০৭ ১৪:২৬:১৩
গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল গতকাল ৭ই জুলাই পৌর শহরের বাজারসহ গরু-ছাগল হাটে হ্যান্ড মাইকে করোনা সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা চালান -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল গতকাল ৭ই জুলাই দুপুরে পৌর শহরের বাজারে, গরু হাটে, ছাগল হাটে হ্যান্ড মাইকে করোনা সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা চালান।

  এ সময় পৌর কাউন্সিলর মোঃ নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) মোঃ রফিকুল ইসলাম সালু, রেজাউল মুন্সী মেয়রের সাথে ছিলেন।

  প্রচারণার সময় বিভিন্ন মোড়ে লোকজন করোনাভাইরাস সংক্রান্ত সচেতনতা বিষয়ে জানতে চাইলে মেয়র সেসব প্রশ্নের উত্তর দেন।

  এ সময় পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সবাই মাস্ক ব্যবহার করুন, লকডাউনে ঘর থেকে বের হবেন না, সামাজিক দূরত্ব বজায় রাখুন, কোন দোকানদার মাস্ক ছাড়া দোকানে থাকবেন না, এবং ক্রেতার মুখে মাস্ক না থাকলে তার কাছে পণ্য বিক্রি করবেন না। 

  তিনি আরো বলেন, যারা বিদেশ ফেরত আসবে সেই ব্যক্তিদের অন্তত ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকা জরুরী। এতে করে পরিবার, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশীরা এই ভাইরাস সংক্রামণ হতে রক্ষা পাবে।

  “ভাইরাস থেকে সুরক্ষায় অপ্রয়োজনে জনসমাগম এড়িয়ে নিজের বাসায় অবস্থান করুন। অহেতুক বাইরে ঘোরাঘুরি থেকে বিরত থাকুন।”

  প্রচারণার সময় মোড়ে মোড়ে মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল জনসাধারণের মধ্যে যাদের মুখে মাস্ক নাই তাদের মধ্যে মাস্ক বিতরণ করেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ