ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় ২শত যৌনকর্মী ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-০৮ ১৫:৩৩:৩১
করোনা ভাইরাসের বিস্তার রোধে লকডাউনের কারণে অসহায় অবস্থায় থাকা যৌনকর্মী ও প্রতিবন্ধী পরিবারের মাঝে গতকাল ৮ই জুলাই নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাসের বিস্তার রোধে লকডাউনের কারণে অসহায় হয়ে পড়া ১শত যৌনকর্মী ও ১শত প্রতিবন্ধী পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

  গতকাল ৮ই জুলাই দুপুরে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া কেকেএস স্কুল মাঠ প্রাঙ্গণে বেসরকারী সংগঠন কর্মজীবী কল্যাণ সংস্থা, বাংলা হেল্প এবং এ্যাডভান্টিস্ট ওয়ার্ল্ড রেডিও যৌথভাবে এ সহায়তা প্রদান করে।

  প্রতিটি পরিবারের বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- ২০ কেজি চাল, ৩লিটার তেল, ২কেজি ডাল, ১কেজি চিনি, ১ কেজি লবণ, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ৫০০ গ্রাম গুড়া দুধ, ৩টি লাক্স সাবান, ৩টি হুইল সাবান এবং নগদ ৫শ টাকা।

  রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান ও কেকেএস’র নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ মোস্তফা মুন্সি, বিশেষ অতিথি হিসেবে উপজেলা নিবার্হী কর্মকর্তা আজিজুল হক, জেলা পরিষদ সদস্য মোঃ ইউনুছ মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, বাংলা হেল্প'র কো-অর্ডিনেটর লুথার দাস ও কেকেএস-এর প্রকল্প কর্মকর্তা আমজাদ হোসেন উপস্থিত ছিলেন।

  কেকেএস’র লিগ্যাল এইড অফিসার মোঃ নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে রাজবাড়ী রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী শামীমা আক্তার মুনমুন এবং কেকেএস’র সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম শুভেচ্ছা বক্তব্য রাখেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ