ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় লকডাউনে কর্মহীন ৫শতাধিক দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-১০ ১৪:৫৪:০১
পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল শনিবার বিকেলে লকডাউনে কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ১০ই জুলাই বিকেলে চলমান কঠোর লকডাউনের মধ্যে কর্মহীন হয়ে পড়া ৫শতাধিক দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

  জানা যায়, পাংশা সরকারী খাদ্য গুদাম চত্বরে পরিবহন শ্রমিক, হোটেল রেস্টুরেন্ট শ্রমিক, চা দোকানী ও সেলুন কর্মচারীসহ কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি করে চাল, ১ কেজি লবন, ১ কেজি মসুর ডাল ও ১ লিটার সয়াবিন তেল।

  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, সহকারী কমিশনার(ভূমি) নুজহাত তাসনিম আওন, পিআইও অফিসের উপসহকারী প্রকৌশলী হেকমত আলী এবং ওসি-এলএসডি মোহাম্মাদ ইব্রাহিম আদম উপস্থিত ছিলেন।

  কর্মকর্তাবৃন্দ করোনা সংক্রমণ প্রতিরোধে সবাইকে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলার গুরুত্বারোপ এবং অতি জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরামর্শ প্রদান করেন তারা।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ