ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে অবৈধভাবে বালু উত্তোলনকারী ড্রেজার মালিককে ৫০ হাজার জরিমানা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-১১ ১৫:৩১:৪৭
গোয়ালন্দ উপজেলার চর মজলিশপুরে গত ১০ই জুলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার মালিক আব্দুল আলিম বিশ্বাসকে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে ৫০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা ভ্রাম্যমান আদালত -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার চর মজলিশপুরে নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার মালিক আব্দুল আলিম বিশ্বাসকে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে ৫০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা ভ্রাম্যমান আদালত। 

  গত ১০ই জুলাই দুপুরে উপজেলার উজানচর ইউনিয়নের চর মজলিশপুরে নদী থেকে স্থানীয় ভাবে তৈরী ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের সময় এ জরিমানা করা হয়।

  অবৈধ ড্রেজার মালিকের নাম আব্দুল আলিম বিশ্বাস(৩০) গোলজার মন্ডল ডাঙ্গী গ্রামের মোঃ মোতালেব বিশ্বাসের ছেলে।  

  এ ব্যাপারে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম জানান, অবৈধভাবে মজলিশপুর নদী থেকে বালু উত্তোলন করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উজানচর ইউনিয়নের মজলিশপুর এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। এ সময় অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে আব্দুল আলিম নামে এক ড্রেজার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। 

  তিনি আরো বলেন, উপজেলায় অবৈধভাবে কোন ড্রেজিং ব্যবহার করে মাটি বিক্রি করতে পারবে না। প্রশাসন এ ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে। প্রশাসনের এ অভিযান অব্যহত থাকবে।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ