ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
করোনায় আক্রান্ত রাজবাড়ীতে পোল্ট্রি ব্যবসায়ী আতিকুর রহমানের ইন্তেকাল
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০৭-১১ ১৫:৩৬:১৪

করোনায় আক্রান্ত হয়ে রাজবাড়ী শহরের ২নং বেড়াডাঙ্গার বাসিন্দা পোল্টি ও খামার ব্যবসায়ী মোঃ আতিকুর রহমান(৫৩) গত ১০ই জুলাই বিকেলে ৪টা ৪৫ মিনিটে রাজধানী ঢাকার ডিএনসিসি ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

  মৃত আতিকুর রহমানের বড় ছেলে মোঃ শফিকুর রহমান বলেন, আমার বাবা করোনার উপসর্গে অসুস্থ্যতা অনুভব করায় গত ৪ঠা জুলাই তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করি। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসা জন্য গত ৫ই জুলাই ঢাকার ডিএনসিসি ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে নিয়ে ভর্তি করি। সেখানে করোনার নমুনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে। আমার বাবার ডায়াবেটিক ছিল। ডিএনসিসি হাসপাতালে ৫দিন চিকিৎসাধীন অবস্থায় গত ১০ই জুলাই বিকাল ৪টা ৪৫মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পরে ঢাকার কোয়ান্টামে তার গোসল সম্পন্ন করে মরদেহ রাজবাড়ীতে নিয়ে আসা হয়।  

  গতকাল ১১ই জুলাই সকাল সাড়ে ১০টায় শহরের ১নং বেড়াডাঙ্গা নবারণ সংঘ মাঠে স্বাস্থ্যবিধি মেনে মহুমের নামাজে জানাযা শেষে ভবানীপুর ২নং পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ