ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মহিলা পরিষদের উদ্বেগ
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৭-১১ ১৫:৩৭:৩০

রাজবাড়ী জেলায় করোনা সংক্রামণের হার বৃদ্ধি পাওয়ার উদ্বেগ প্রকাশ করে দ্রুত পরিস্থিতি মোকাবেলায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে বাংলাদেশ মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখা। 

  গতকাল ১১ই জুলাই বাংলাদেশ মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি লাইলী নাহার ও সাধারণ সম্পাদক সবিতা চন্দ জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করে এই দাবি তারা জানান। 

  এতে বলা হয়, সারা দেশে করোনার উর্ধগতি এবং মানুষের সীমাহীন দুর্ভোগের কারণে আমরা উদ্বিগ্ন আছি। আমাদের রাজবাড়ী জেলাতে মোট জনসংখ্যার তুলনায় ভ্যাক্সিনের পরিমান খুবই কম। সরকার এই ব্যাপারে সচেষ্ট আছে সে বিশ্বাস আমাদের আছে। কিন্তু বর্তমানে আমাদের এখানে চিকিৎসা ব্যবস্থা খুবই নিদারুণ সংকটে আছে। তার জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা দরকার। এক্ষেত্রে সীমিত সামর্থ্য নিয়ে যেভাবে চিকিৎসক, স্বাস্থ্য কর্মী ও হাসপাতাল কর্তৃপক্ষ সেবা দিয়ে যাচ্ছে এই কারণে তাদেরকে আমরা ধন্যবাদ জানাই একই সাথে তাদের সুরক্ষা ব্যবস্থা গ্রহণের দাবি জানাই। 

  স্মারকলিপিতে আরো উল্লেখ করা হয়, জেলায় করোনা কিট অধিক সরবরাহ করে স্বেচ্ছাসেবকদের প্রশিক্ষণের মাধ্যমে ৪২টি ইউনিয়নের আক্রান্ত ব্যক্তিদের দ্রুত শনাক্ত ও পৃথক করার দাবি জানানোসহ করোনা রোগীদের চিকিৎসায় আলাদা জায়গা ও করোনা রোগীদের চিকিৎসায় যা যা দরকার সেটা নিশ্চিত করতে হবে বলে তারা দাবি জানান।

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ