ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীতে ৯৫ শিল্পীর মধ্যে সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুদানের চেক বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-১২ ১৪:১৮:০৫
রাজবাড়ী-১ আসনের আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী গতকাল ১২ই জুলাই বিকেলে জেলা শিল্পকলা একাডেমীতে শিল্পীদের মধ্যে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় হতে প্রাপ্ত অনুদানের চেক বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-১ আসনের আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেছেন, মুক্তিযুদ্ধ করে যেভাবে আমরা দেশকে স্বাধীন করেছি। আমার বিশ^াস তেমনি এই করোনার সাথেও আমরা যুদ্ধ করে বেঁচে থাকবো। তবে আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনার ভ্যাকসিন নিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যত টাকায় লাগুক তিনি বিদেশ থেকে ভ্যাকসিন আনবেন। 

  গতকাল ১২ই জুলাই বিকেলে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীতে শিল্পীদের মধ্যে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় হতে প্রাপ্ত অনুদানের চেক বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

  তিনি বলেন, করোনার কারণে অনেক শিল্পই কর্মহীন হয়ে পড়েছেন। এই ৫হাজার টাকা খুবই সামান্য হলেও এই দুঃসময়ে অনেক কাজে দিবে। সারাদেশেই করোনার কারণে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এছাড়া ঈদের আগে এক কোটি মানুষকে ১০ কেজি করে চাল দেওয়া হবে। সরকার চেষ্টা করছে। এর পাশাপাশি যাদের সামর্থ্য আছে তাদেরও সহযোগিতা করা উচিত।

  এ সময় জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার পার্থ প্রতিম দাসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় হতে প্রাপ্ত ৯৫জন শিল্পীকে ৫হাজার টাকা করে অনুদানের চেক দেওয়া হয়।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ