ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির জামালপুর বাজারের ৩টি প্রতিষ্ঠানকে ৩৭ হাজার টাকা জরিমানা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৭-১৩ ১৪:৫৯:৫৩
বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারে গতকাল ১৩ই জুলাই দুপুরে অভিযান চালিয়ে ৩টি প্রতিষ্ঠানকে ৩৭ হাজার টাকা জরিমানা করেছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারে গতকাল ১৩ই জুলাই দুপুরে অভিযান চালিয়ে ৩টি প্রতিষ্ঠানকে ৩৭ হাজার টাকা জরিমানা করেছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। 

  ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী কার্যালয়ের সহকারী পরিচালক শরীফুল ইসলাম বলেন, বালিয়াকান্দির জামালপুর বাজারে অভিযান পরিচালনাকালে দেখা যায় মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির দায়ে মা মেডিকেল হলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৫১ ধারায় ৫হাজার টাকা জরিমানা করা হয়, এরপর নির্ধারিত মূল্যে চেয়ে অধিক মূল্যে সয়াবিন তেল বিক্রির দায়ে সাহা স্টোরকে ৪০ ধারায় ২ হাজার টাকা জরিমানা করা হয়। 

  অন্যদিকে প্যাথলজিক্যাল পরীক্ষায় মেয়াদ উত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহার করার দায়ে জামালপুর প্যাথলজি সেন্টারকে ৫৩ ধারায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। ৩টি প্রতিষ্ঠানেকে মোট ৩৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

  অভিযান চলাকালে কিছু প্রতিষ্ঠান পরিদর্শন, সকল দোকানে মূল্য তালিকা প্রদর্শন নিশ্চিত করতে নিদের্শনা প্রদান করে তাদের মাঝে লিফলেট বিতরণ করা করা হয়। অভিযানে বালিয়াকান্দি থানা পুলিশের একটি টিম সহযোগিতা করে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ