ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে র‌্যাপিড অ্যান্টিজেন্ট টেষ্টে ৫৯ জনের করোনা শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-১৩ ১৫:০১:৩১

রাজবাড়ীতে জেলায় গত ২৪ ঘন্টার র‌্যাপিড অ্যান্টিজেন্টের পরীক্ষার মাধ্যমে নতুন করে আরও ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। 

  করোনা শুরু থেকে এ পর্যন্ত জেলায় মোট ৬ হাজার ৬ শত ৬৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তার মধ্যে সুস্থ হয়েছে ৫ হাজার ২ শত ৯০ জন। এছাড়াও মৃত্যুবরণ করেছে ৫১ জন। 

  গতকাল ১৩ই জুলাই বিকালে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ২০৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে রাজবাড়ীর সদর উপজেলার ১৩ জন, পাংশার ২০ জন, গোয়ালন্দের ১২ জন ও কালুখালীর ৫জন ও বালিয়াকান্দি উপজেলার ৯জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। 

  জেলাতে মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৬ হাজার ৬ শত ৬৯ জন। তার মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৩ হাজার ৫ শত ৫৬ জন, পাংশায় ১ হাজার ৩ শত ৭৬ জন, কালুখালীতে ৪ শত ৩২ জন, বালিয়াকান্দিতে ৪ শত ৮৮ জন, গোয়ালন্দ উপজেলার ৮ শত ১৭ জন। এর মধ্যে থেকে সুস্থ হয়েছে ৫২৯০ জন এবং মৃত্যু হয়েছে ৫১জনের। 

  করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ১হাজার ২ শত ৫৪ জন। হাসপাতালে ভর্তি আছে ৭৫ জন ।

  উল্লেখ্য, গত ২০২০ সালের ৭ই এপ্রিল রাজবাড়ী জেলাতে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সেই সময় থেকে গতকাল ১৩ই জুলাই পর্যন্ত আরটি পিসিআরের মাধ্যমে ২১ হাজার ২শত ৩২ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়। এছাড়াও র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ৫ হাজার ৩ শত ৪০ জনের নমুনা পরীক্ষা করা হয়।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ