ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের ২য় মৃত্যু বার্ষিকী পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-১৪ ১৪:৫০:৫৭
পাংশা উপজেলা পরিষদ জামে মসজিদে গতকাল বুধবার দুপুরে জাতীয় পার্টি আয়োজিত সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর দোয়া মাহফিলের একাংশ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে গতকাল ১৪ই জুলাই জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

  এ উপলক্ষে পাংশা উপজেলা পরিষদ জামে মসজিদ, পাংশা শাহজুই(রঃ) কামিল মাদরাসা সংলগ্ন হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা এবং পাট্টা ইউপির মাজাইল সিদ্দিকিয়া খানকা শরীফ শাহী জামে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। পাংশা শাহজুই হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় পবিত্র কোরআন খানি অনুষ্ঠিত হয়।

  জানা যায়, গতকাল বুধবার জোহরের নামাজের পর পাংশা উপজেলা পরিষদ জামে মসজিদে দোয়া অনুষ্ঠানে পাংশা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহ মোঃ রকিবুল ইসলাম শামীম, পাংশা উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি মাওলানা মোঃ লোকমান হোসেন, পাংশা পৌরসভা জাতীয় পার্টির সভাপতি কে.এম ফজলুল হক বাবু ও রংপুরে এলজিইডিতে কর্মরত মোঃ সাইফুল ইসলাম প্রমূখ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। 

  অনুষ্ঠানে পাংশা পৌরসভা জাতীয় পার্টির সহ-সভাপতি মোতালেব হোসেন বিশ্বাসসহ মসজিদের মুসুল্লী, জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উপজেলা পরিষদ জামে মসজিদে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা মোহাম্মাদ রুস্তম আলী।

  এছাড়া যোহরের নামাজের পর পাংশা শাহজুই হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় পবিত্র কোরআন খানি শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ জিল্লুর রহমান।

  মাগরিবের নামাজের পর মাজাইল সিদ্দিকিয়া খানকা শরীফ শাহী জামে মসজিদে জাতীয় পার্টির(জাপা) প্রয়াত চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা শফিকুল ইসলাম। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ