ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে মোস্তাফা মেটাল ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে ব্লাড ডোনার ক্লাবকে এ্যাম্বুলেন্স প্রদান
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-১৪ ১৪:৫৬:০৭

রাজবাড়ী জেলার গোয়ালন্দে প্রতিটি পরিবারের দোর গোড়ায় চিকিৎসা সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে মোস্তাফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষ থেকে গোয়ালন্দে অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন “গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবে” একটি এ্যাম্বুলেন্স উপহার দেওয়া হয়েছে।

  গতকাল ১৪ই জুলাই বেলা ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাব কার্যালয়ে গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ¦ মোঃ মোস্তফা মুন্সী গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মিলনের হাতে উক্ত এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন।

  এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক ও গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ সেলিম মুন্সী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ মাহমুদ, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, পৌর ছাত্রলীগ সভাপতি মোঃ রাতুল আহমেদ ও গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের এক ঝাক উদ্যোমী তরুন সেচ্ছাসেবক উপস্থিত ছিলেন।

  মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজে প্রতিষ্ঠাতা ও গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ মোস্তফা মুন্সী বলেন, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাব গত দুই বছর যাবৎ উপজেলার অসহায় মানুষের বিভিন্ন ভাবে চিকিৎসা সেবা দিয়ে আসছে। করোনাকালীন সময় থেকে চলমান পর্যন্ত গ্রামে গ্রামে গিয়ে রোগীদের সেবা দিচ্ছে। তারা করোনা আক্রান্ত রোগীদের হাসপাতালে পৌছানোর ব্যবস্থা করছেন। রোগীদের অক্সিজেন দেওয়ার ব্যবস্থা করেছে। এটা নিশ্চয় একটি মানবতা সেবামূলক কাজ। এই সেবামূলক কাজে একটু অংশগ্রহণ করলাম মাত্র। ভবিষ্যতে আমি ও আমার প্রতিষ্ঠান গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সকল সেবামূলক কাজের সাথে অংশগ্রহণ করবো।

  গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক বলেন, এ ধরনের মহতী কাজ করে, মহতী ব্যক্তিরা গোয়ালন্দবাসীর সেবা দেওয়ার জন্য ব্লাড ডোনার ক্লাবে একটি এ্যাম্বুলেন্স দিয়েছেন। এই মহতী সেবা এখন সাধারণ মানুষের দুয়ারে পৌছাবে। 

  গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ সেলিম মুন্সী বলেন, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল থেকে যে সমস্ত রোগী রেফার করে জরুরী ভাবে চিকিৎসার জন্য ফরিদপুর ও রাজবাড়ী পাঠানো হবে এবং উপজেলার মধ্যে কোন মুমুর্ষ রোগীর চিকিৎসার জন্যও জরুরীভাবে ফরিদপুর ও রাজবাড়ী নেয়ার প্রয়োজন হলে শুধু তেল খরচ রোগীর স্বজনদের বহন করতে হবে এবং হতদরিদ্রদের তেল খরচের ব্যাপারে কর্তৃপক্ষ বিবেচনা করবেন। উপজেলার একটি মানুষও যেন বিনা চিকিৎসায় মারা যাবে না। এটি আমাদের প্রতিষ্ঠানের অঙ্গীকার। 

  তিনি আরো বলেন, মানবতার কাজে এ্যাম্বুলেন্সটি ব্লাড ডোনার ক্লাব’কে প্রদান করার জন্য মোস্তাফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডকে বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। 

  উল্লেখ্য, জরুরী পরিসেবার জন্য ২৪ ঘন্টায় হট লাইন নাম্বারে ০১৮২২৮৯৪১২৯, ০১৭৯৫৫০৮০৯০ যোগাযোগ করলে এ্যাম্বুলেন্স সার্ভিসটি পাওয়া যাবে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ