ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
দৌলতদিয়া ইউপির হকারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-১৬ ১৪:৩৭:৫১
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নে ক্ষতিগ্রস্ত ২শত হকারদের মাঝে গতকাল ১৬ই জুলাই বিকেল ১০ কেজি করে চাল বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

মহামারি করোনা ভাইরাসজনিত কারণে খেটে খাওয়া গরীব শ্রমজীবী মানুষের পাশে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দৌলতদিয়া ইউনিয়নে ক্ষতিগ্রস্ত ২শত হকারদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

  গতকাল ১৬ই জুলাই বিকেল ৫টার দিকে দৌলতদিয়া মডেল হাই ষ্কুল মাঠ চত্বরে গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে এসব ত্রাণ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক।

  এ সময় তিনি বলেন, ‘করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউনে অনেক দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ অসহায় জীবনযাপন করছে। তাদের বিষয়ে চিন্তা করে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলা প্রশাসনের উদ্যোগে ২শত অসহায় হকারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

  অনুষ্ঠানে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, পৌর মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা আ'লীগের সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম খান, মোঃ গোলজার হোসেন মৃধা, মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, আমজাদ হোসেন ফকির, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ রফিকুল ইসলাম সালু অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ