ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
করোনায় আক্রান্ত রাজবাড়ী পৌরসভার সাবেক সচিব মোসলেম খানের ইন্তেকাল
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০৭-১৭ ১৫:১৬:০২
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী রাজবাড়ী পৌরসভার সাবেক সচিব মোসলেম উদ্দিন খানের নামাজে জানাযা গতকাল ১৭ই জুলাই বিকাল সাড়ে ৫টায় ১নং বেড়াডাঙ্গার নবারুন সংঘ মাঠে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী পৌরসভার সাবেক সচিব মোসলেম উদ্দিন খান(৭০) করোনায় আক্রান্ত হয়ে গতকাল ১৭ই জুলাই সকাল ১০টায় শহরের ১নং বেড়াডাঙ্গায় নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহির রাজিউন)। 

  মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ সংখ্যা আত্মীয়-স্বজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। 

  মোসলেম উদ্দিন খানের ছোট ছেলে ফরিদ উদ্দিন খান রিপন বলেন, আমার বাবা দীর্ঘদিন রাজবাড়ী পৌরসভার সচিব পদে কাজ করে ২০০৩ সালে থেকে অবসর গ্রহণ করেন। এছাড়াও তিনি একনজিও কর্মজীবী কল্যান সংস্থা (কেকেএস)-এর কার্যনির্বাহী কমিটির সাবেক সভাপতি ছিলেন। তিনি হৃদরোগসহ বার্ধক্যজনিত জটিলতায় ভুগছিলেন। গত ১৫দিন আগে করোনা উপসর্গ দেখা দিলে আমরা তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে করোনা পরীক্ষা করাই। পরে তার করোনা পজিটিভ আসে। তখন চিকিৎসকের পরামর্শে তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। এরপর তিনি সুস্থ হচ্ছিলেন। কিন্তু আজকে হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন। 

  গতকাল শনিবার বিকাল সাড়ে ৫টায় মরহুমের নামাজের জানাযা ১নং বেড়াডাঙ্গার নবারুন সংঘ মাঠে অনুষ্ঠিত হয়। রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতুসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তার জানাযাতে অংশগ্রহণ করেন। জানাযা শেষে শহরের ভবানীপুর ২নং পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ