ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশা হাসপাতালে ছাত্রলীগের উদ্যোগে অক্সিজেনসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-১৭ ১৫:১৮:০২
রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও আওয়ামী লীগ নেতা মিতুল হাকিমের সহযোগিতায় গতকাল শনিবার দুপুরে পাংশা হাসপাতালে ৩০টি অক্সিজেন সিলিন্ডারসহ করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

পাংশা হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সহায়তা হিসেবে অক্সিজেন সিলিন্ডারসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। 

  রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের দিকনির্দেশনা এবং জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের সার্বিক সহযোগিতায় ছাত্রলীগের চলমান করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ কার্যক্রমের অংশ হিসেবে এসব চিকিৎসা ও করোনা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

  গতকাল ১৭ই জুলাই দুপুর ১২টার দিকে পাংশা হাসপাতাল সম্মেলন কক্ষে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষে ৩০টি অক্সিজেন সিলিন্ডারসহ করোনা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন হাসপাতালের আরএমও ডাঃ তরুন কুমার পাল। 

  করোনা স্বাস্থ্য সুরক্ষা সমগ্রীর মধ্যে রয়েছে ৩০টি অক্সিজেন সিলিন্ডার, এন-৯৫ মাস্ক, পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার প্রভৃতি।

  অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, গতবছর করোনা ভাইরাস সংক্রমণের শুরুতে করোনা সংক্রমণ প্রতিরোধে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির দিক নির্দেশনা এবং আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুলের সার্বিক সহযোগিতায় হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ