ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী স্বদেশ নাট্যাঙ্গনের উদ্যোগে তিন দিনব্যাপী নানা কর্মসূচি অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-১৮ ১৪:১৬:৫২
রাজবাড়ী স্বদেশ নাট্যাঙ্গনের উদ্যোগে গত ১৭ই জুলাই রেলগেটের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্বরে ফলকে ও রাজবাড়ী প্রেসক্লাবের সামনে জনগণের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী স্বদেশ নাট্যাঙ্গনের উদ্যোগে তিন দিনব্যাপী নানা কর্মসূচি হাতে নিয়েছে। তারই ধারাবাহিকতায় গত ১৭ই জুলাই সকালে রেলগেটের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্বরে ফলকে ও রাজবাড়ী প্রেসক্লাবের সামনে জনগণের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। 

  এরপর রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ের ময়দানে ও পাবলিক লাইব্রেরীর সামনে ফল, ফুল, ভেষজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।

  তারপর গতকাল ১৮ই জুলাই বেলা সাড়ে ১১ টার ৫০ জন জনের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। তার মধ্যে ২০ শিল্পীকে ও ৩০জন অসহায় দুস্থ পরিবারের ঈদ সামগ্রী বিতরণ করেন। এছাড়াও আজ ১৯শে জুলাই সকাল থেকে বিকাল পর্যন্ত শতাধিক অসহায় দুস্থ পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ করবেন তারা। 

  কর্মসূচি’র উদ্বোধনী দিনে উপস্থিত ছিলেন স্বদেশ নাট্যাঙ্গনের উপদেষ্টামন্ডলীর সদস্য কবি সালাম তাসির, সভাপতি মাসুদুজ্জামান ফিরোজ, সাধারণ সম্পাদক উচ্ছ্বাস কুমার ঘোষ, আজীবন সদস্য অধ্যাপক রাজ্জাকুল আলম ও নাট্যকার ইউসুফ বাশার আকাশ। 

  এছাড়াও সংগঠনের সহ-সভাপতি জিহাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইমু কামাল, কার্যনির্বাহী সদস্য শেখ রেজওয়ান, তামান্না আমান মিষ্টি, সদস্য আতাহার আলী সুমন, অনিক দাস উত্তম, মাজহারুল ইসলাম ও বিপ্লব সরকারসহ অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ