ঢাকা রবিবার, আগস্ট ১, ২০২১
দৌলতদিয়া ঘাট এলাকায় যাত্রীদের মাঝে থানা পুলিশের মাস্ক বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-২০ ০২:৫১:৫৬
পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে দৌলতদিয়া ঘাটে নাড়ির টানে বাড়ী ফেরা মানুষের মধ্যে গতকাল সোমবার মাস্ক বিতরণ করে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ -মাতৃকণ্ঠ।

করোনার বিস্তার রোধে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে দৌলতদিয়া ঘাটে নাড়ির টানে বাড়ী ফেরা মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। 

  মানিকগঞ্জের পাটুরিয়া থেকে আসা যেসব যাত্রীদের মুখে মাস্ক নেই তাদের মধ্যে এসব মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। 

  গতকাল সোমবার দুপুরে রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে দৌলতদিয়া লঞ্চঘাট ও ফেরী ঘাট এলাকায় এসব মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর। 

  দেশের বিভিন্ন স্থান থেকে ছেড়ে আসা যাত্রীরা পুলিশের এমন সেবা পেয়ে বলেন, মহামারি করোনাকালে নাড়ির টানে তারা বাড়ীতে যাচ্ছেন। ফেরী ঘাট এলাকায় তেমন কোন ভোগান্তি ছিলো না। শুনেছিলাম এবার ঘাট এলাকায় পুলিশের তৎপরতা ভালো। বাস্তবে ঘাট এলাকায় এসে সেটা পেলাম। পুলিশ ডেকে নিয়ে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার যাত্রীদের মাঝে দিচ্ছেন। মাস্কের সঠিক ব্যবহার সম্পর্কে নির্দেশনা দিচ্ছেন। করোনাকালে পুলিশের এমন কর্মকান্ড সত্যি প্রশংসার দাবী রাখে। তাছাড়া ঘাট এলাকায় ভোগান্তি ছাড়াই আমরা বাড়ী যেতে পারব।    গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশে ঈদে ঘরে ফেরা যাত্রীদের মাস্ক পড়ার ব্যাপারে সচেতনা সৃষ্টি করা হচ্ছে। সেই সাথে যাদের মাস্ক নেই জেলা পুলিশের পক্ষ থেকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে। 

  তিনি আরো বলেন আজ থেকে শুরু হওয়া এই কর্মসূচী ঈদের পর ২৩শে জুলাই পর্যন্ত চলবে। তাছাড়া ফেরী ঘাটে ঘরেফেরা মানুষের চাপ আজ সোমবার দুপুরের পর থেকে কিছুটা বেড়ে গেছে। স্বাস্থ্যবিধি মানা, মাস্ক পরিধান করাসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম করে যাচ্ছে জেলা পুলিশ। 

রাজবাড়ীতে ডিবি’র অভিযানে ২টি আগ্নেয়াস্ত্র-গুলিসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার
রাজবাড়ী জেলার থানাগুলোতে চলছে মশা নিধনের অভিযান
পাংশার সরিষায় পুলিশের অভিযানে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
সর্বশেষ সংবাদ