ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
সাবেক মন্ত্রী নাসিমের মৃত্যুতে রাজবাড়ীর দুই এমপি ও জেলা আ’লীগের সেক্রেটারীর শোক
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-১৩ ১৬:৩৮:৪৯

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলী। 
  গতকাল ১৩ই জুন পৃথক শোকবার্তায় তারা প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 
  সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ১৩ই জুন মারা যান। তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, তিন ছেলেসহ আসংখ্যা নেতা-কর্মী, আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
  শোকবার্তায় বলা হয়, ৩রা নভেম্বর জেলখানায় নিহত জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর সন্তান মোহাম্মদ নাসিম ছিলেন পিতার মতোই সাহসী ও আপোষহীন। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ এবং মুক্তিযুদ্ধ পরবর্তী রাজনৈতিক ইতিহাসের সাথে ওতপ্রোতভাবে মিশে আছে মোহাম্মদ নাসিমের নাম। তাঁর মৃত্যু বাংলাদেশের রাজনীতিতে অপূরণীয় এক ক্ষতি হলো। বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ এবং রাজনীতির ইতিহাসে মোহাম্মদ নাসিমের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ