ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা পৌর শহরে বিশেষ ওএমএস কার্যক্রম শুরু
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-২৫ ১৫:৪২:১৫

রাজবাড়ী জেলার পাংশা পৌর শহরে গতকাল ২৫শে জুলাই থেকে ওএমএস’র বিশেষ কার্যক্রম শুরু হয়েছে।

   করোনা ভাইরাসের চলমান সংক্রমণের কারণে আরোপিত বিধি-নিষেধের ফলে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষকে সহায়তা প্রদানের জন্য খাদ্য অধিদপ্তরের আওতায় পাংশা পৌরসভার অভ্যন্তরে ওএমএস’র বিশেষ কার্যক্রম চলছে।

  জানা যায়, কর্মসূচী বাস্তবায়নে অরুন কুমার দাস, ওয়াহিদ হাসান, নাঈমুল হাকিম(রনো) ও গোবিন্দ চন্দ্র কুন্ডু নামের ৪জন ডিলার নিযুক্ত করা হয়েছে। 

  ডিলারদের তদারকী কর্মকর্তা হিসেবে পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন, এটিও শাহিন আক্তার, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস ও এটিও জাহিদুল ইসলামকে নিয়োগ প্রদান করা হয়েছে। শুক্রবার বাদে সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত প্রতিদিন স্বাস্থ্য বিধি মেনে একজন ক্রেতা সরকার নির্ধারিত ৩০ টাকা কেজি দরে ৫ কেজি করে চাল ও ১৮ টাকা কেজি দরে ৫ কেজি করে আটা ক্রয় করতে পারবেন।

  গতকাল রবিবার পাংশা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক একেএম শাহনেওয়াজ, পাংশার ওসি-এলএসডি মোহাম্মদ ইব্রাহিম আদম, খাদ্য পরিদর্শক জেসমীন আক্তার ডিলারদের দোকান পরিদর্শন করেন। কর্মকর্তারা স্বাস্থ্য বিধি মেনে এবং সরকার নির্ধারিত মূল্যে ওএমএস কার্যক্রম পরিচালনার বিষয়ে গুরুত্বারোপ করেন।

  জানতে চাইলে পাংশার ওসি-এলএসডি মোহাম্মদ ইব্রাহিম আদম জানান, এবারে ওএমএস কার্যক্রমে চাল ও আটা রয়েছে। সংশ্লিষ্ট মিলারগণ গোডাউন থেকে গম উত্তোলন করে আটা প্রস্তুত করে তা সরবরাহ করবে। ইতোমধ্যে মিলাররা গম উত্তোলন করেছে। কিন্তু আটা সরবরাহ করতে পারেন নাই। আশা করছি ২৭/২৮ জুলাই থেকে ওএমএস কার্যক্রমে চাল বিক্রির সাথে আটাযুক্ত হবে বলে উল্লেখ করেন তিনি। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ