ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
বালিয়াকান্দির শাপলা ক্লিনিক ও সেবা ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৭-২৭ ১৪:১৮:৩৭
মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহার করায় গতকাল মঙ্গলবার বালিয়াকান্দির শাপলা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এবং সেবা মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর -মাতৃকণ্ঠ।

মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহার করায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে শাপলা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এবং সেবা মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

  গতকাল মঙ্গলবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শরিফুল ইসলাম বালিয়াকান্দি হাসপাতাল সংলগ্ন শাপলা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এবং সেবা মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে দেখতে পান প্যাথলজিক্যাল পরীক্ষায় মেয়াদ উত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহার করা হচ্ছে। এ সময় মেয়াদ উত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহার করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫৩ ধারায় শাপলা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫৩ ধারায় সেবা মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে এ সময় উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোঃ পনিরুজ্জামান পনির ও বালিয়াকান্দি থানা পুলিশের একটি দল সহযোগিতা করে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ