ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় শিশুকে যৌনপীড়ন মামলায় এনজিও আশার ম্যানেজারসহ ৮জন আসামী গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-২৯ ১৪:৫৮:২৮
পাংশা থানা পুলিশ গত বুধবার ও গতকাল বৃহস্পতিবার অভিযান চালিয়ে ৮বছরের শিশুকে যৌনপীড়ন মামলার এনজিও আশা’র ম্যানেজারসহ বিভিন্ন মামলার ৮জন আসামীকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় পাংশায় একেরপর এক সফল অভিযান পরিচালনা করছে পাংশা মডেল থানার পুলিশ। 

  অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতারের পর এবারে সফল অভিযানে ৮বছরের শিশুকে যৌনপীড়ন মামলায় থানা পুলিশ এনজিও আশা কর্মকর্তা আতিয়ার রহমান (৫২)সহ বিভিন্ন মামলার ৮জন আসামীকে গ্রেফতার করেছে।

  জানা যায়, গত বুধবার ও গতকাল বৃহস্পতিবার ২৯ জুলাই পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্ব এসআই জুয়েল রানা ও এসআই মাহাবুর রহমানসহ সঙ্গীয় পুলিশ মৌরাট ইউপির বাগদুলী কাচারী মোড় এলাকায় অভিযান চালিয়ে আশা এনজিও’র ম্যানেজার আতিয়ার রহমান(৫২), এছাড়া কসবামাজাইল ইউপির কুঠিমালিয়াট গ্রামে অভিযান চালিয়ে আলাল মন্ডল(৩৬), শিমুল মল্লিক(৩২), ফারুক মল্লিক(৩৬), গলাকাটা শাহীন(৩০), লিটন মল্লিক(৩৪), আতিয়ার শেখ (৩৭), আমজাদ শেখ(৩৩) এবং কলিমহর ইউপির লাহেরী রঘুনাথপুর গ্রামে অভিযান চালিয়ে জাহিদুল ইসলাম খান (৪৫)কে গ্রেফতার করে।

  আশা এনজিও’র ম্যানেজার আতিয়ার রহমানের বাড়ী রাজবাড়ী সদর উপজেলার দাদপুর গ্রামে। তার বিরুদ্ধে পাংশা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০০৩) এর ১০ ধারায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-১২, তাং-২৮/০৭/২০২১। 

  ওই মামলার বাদী অভিযোগ করেন, গত ২৫শে জুলাই বাগদুলী কাচারী মোড়ে অবস্থিত আশা এনজিও অফিসের কক্ষে তার ৮ বছরের শিশুকে সংস্থার ম্যানেজার আতিয়ার রহমান যৌনপীড়ন করে।

  পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান ৮বছরের শিশুকে যৌনপীড়ন মামলার এনজিও আশা কর্মকর্তা আতিয়ার রহমান (৫২)সহ বিভিন্ন মামলার ৮জন আসামীকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেন। 

  তিনি বলেন, মাদক, অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী ও অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে। এ ক্ষেত্রে থানা পুলিশ সফল ভাবে অভিযান পরিচালনা করছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ