ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১
রাজবাড়ীতে নদী ভাঙ্গন ঠেকাতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে--- এমপি সালমা চৌধুরী রুমা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-০১ ০১:৩৯:০৮
সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সালমা চৌধুরী রুমা গতকাল ৩১শে জুলাই দুপুরে রাজবাড়ী সদর উপজেলার গোদার বাজার এলাকায় নদী ভাঙন রোধের চলমান কার্যক্রম পরিদর্শন করেন -মাতৃকণ্ঠ।

জাতীয় সংসদের ৩৩৪ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সালমা চৌধুরী রুমা বলেছেন, নদী যেন আর না ভাঙ্গে আমরা সেই কাজই করে যাচ্ছি। আমরা সবাই মিলে চেষ্টা করে যাচ্ছি রাজবাড়ীর শহর রক্ষা বাঁধ রক্ষা করতে। 

  গতকাল ৩১শে জুলাই বেলা ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গোদার বাজার এলাকায় নদী ভাঙন রোধের চলমান কার্যক্রম পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন। 

  তিনি আরো বলেন, কিভাবে এই নদীর ভাঙন স্থায়ী ভাবে বন্ধ করা যায় সেই বিষয় নিয়ে আমরা চিন্তা ভাবনা করছি। তবে প্রাথমিক ভাবে নদীর তীর রক্ষায় কাজ শুরু হলেও পরবর্তীতে এখানে স্থায়ীভাবে বাঁধ নির্মাণ করা হবে। এই বিষয়ে পানি সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম মহোদয়ের সাথে কথা হয়েছে। তিনি এই এই বিষয়ে আমাদেরকে সকল ধরণের সহযোগিতা করতে চেয়েছেন। আমি চাই আমাদের রাজবাড়ী শহর নিরাপদে থাকুক। তার জন্য যা যা করা দরকার সবই আমি করবো। 

  এ সময় রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম ফায়েক কচি, যুবলীগ নেতা মোঃ শামীম রেজা লিটন, ঠিকাদার কাজী হেফাজত আলী টিটু, খন্দকার আক্তারুজ্জামান ও মোঃ আলমগীর মিয়াসহ প্রমুখ উপস্থিত ছিলেন। 

‘অতি জরুরি’ ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রী শেখ হাসিনার
করোনা ভাইরাসের ভ্যাকসিনকে সার্বজনীন গণপণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর
সংবাদ সম্মেলনে নিজেকে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ঘোষণা দিলেন কাজী কেরামত আলী
সর্বশেষ সংবাদ