ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ প্রবাসী ফোরামের প্রতিষ্ঠা বার্ষিকীতে ব্লাড ডোনার ক্লাবকে ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-০২ ১৪:২৮:২৫
গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ২রা আগস্ট করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তায় হিসেবে ব্লাড ডোনার ক্লাবকে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তায় হিসেবে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য  সুরক্ষা উপহার দিয়েছে গোয়ালন্দ প্রবাসী ফোরাম নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

  গতকাল ২রা আগস্ট বেলা ১১টার দিকে গোয়ালন্দ পৌর হল রুমে গোয়ালন্দ প্রবাসী ফোরামের পক্ষ হতে এ অক্সিজেন ভর্তি ৫টি সিলিন্ডার ও স্বাস্থ্য  সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।

  গোয়ালন্দ প্রবাসী ফোরামের সদস্য মালয়েশিয়া প্রবাসী মোঃ আমজাদ হোসেন বিপুলের সভাপতিত্বে ও গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মিলনের সঞ্চালনায় প্রধান অতিথি গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ নিতাই কুমার ঘোষ বক্তব্য রাখেন।

  এ সময় পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সালু, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও মোস্তফা মেটাল ইন্ডাষ্ট্রিজের পরিচালক সেলিম মুন্সী এবং ব্লাড ডোনার ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

  এ প্রসঙ্গে গোয়ালন্দ প্রবাসী ফোরামের সদস্য আজকের অনুষ্ঠানের সভাপতি মোঃ আমজাদ হোসেন বিপুল বলেন, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের একদল উদ্যোমী যুবক করোনার এই দুঃসময়ে যে ভাবে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত করোনা রোগীদের সেবায় কাজ করে চলেছেন তা নজিরবিহীন। গোয়ালন্দ প্রবাসী ফোরামের আর্থিক সহায়তায় তাদের এ মহতি কাজের সাথে পরোক্ষভাবে সম্পৃক্ত হতে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য  সুরক্ষা সামগ্রী  উপহার হিসেবে দিলাম। আশা করি এতে শ্বাসকষ্টে ভোগা করোনা রোগীরা কিছুটা হলেও উপকৃত হবেন।

  এ প্রসঙ্গে গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ সেলিম মুন্সী বলেন, এ মহতী উদ্যোগের সাথে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য  সুরক্ষা সামগ্রী উপহার দেয়ার জন্য গোয়ালন্দ প্রবাসী ফোরামের প্রত্যেক সদস্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। 

  উল্লেখ্য, ২০১৭ সালের ২রা আগস্ট বিশ্বের ৫৪ দেশে গোয়ালন্দের প্রবাসী সন্তানদের নিয়ে গোয়ালন্দ প্রবাসী ফোরাম সংগঠনটি গঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই মসজিদ, মন্দির, গরীব রোগিদের  চিকিৎসা, বন্যা কবলিত মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ,গরিব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতাসহ বিভিন্ন মানবিক সাহায্যে সহযোগীতা করে আসছে গোয়ালন্দ প্রবাসী ফোরাম। 

  অনুষ্ঠান শেষে ১০ পাউন্ডের একটি কেক কেটে গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ