ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় চিত্ত রঞ্জন কুন্ডুর মায়ের পরলোকগমন
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৬-১৪ ২০:৫৬:৫৩
শংকরী বালা কুন্ডু।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, সাবেক সাংগঠনিক সম্পাদক দিবালোক কুন্ডু জীবন, বিশিষ্ট ব্যবসায়ী বিশ্ব রঞ্জন কুন্ডু ও সজীব কুন্ডুর মাতা এবং প্রয়াত মনোরঞ্জন কুন্ডুর স্ত্রী শংকরী বালা কুন্ডু(৮৫) গতকাল ১৪ই জুন দুপুরে বার্ধ্যকজনিত রোগে পাংশা শহরের গুধিবাড়ী এলাকার নিজ বাড়ীতে পরলোকগমন করেছেন। দুপুর সোয়া ১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
  জানা যায়, গতকাল রবিবার দুপুরে চিত্তরঞ্জন কুন্ডুর মাতার মৃত্যুখবর শুনে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র ওয়াজেদ আলী মাস্টার, বিশিষ্ট ব্যবসায়ী পারভেজ খান সোহেল, বাংলাদেশ স্ট্যাম্প ভেন্ডার সমিতির কেন্দ্রীয় সভাপতি ও পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি সুব্রত কুমার দাস সাগর, পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল কুমার কুন্ডুসহ সনাতন ধর্মের বিভিন্ন পর্যায়ের লোকজন এবং স্থানীয়রা প্রয়াত শংকরী বালা কুন্ডুকে শেষবারেরমত দেখতে বাড়িতে ছুটে যান। সনাতন ধর্মীয় রীতি অনুযায়ী মরদেহের কার্যক্রম শেষ করে বিকেল ৬টার দিকে পাংশা আদি মহাশ্মশানে প্রয়াত শংকরী বালা কুন্ডুর শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন করা হয়।
  মৃত্যুকালে শংকরী বালা কুন্ডু চার পুত্র চিত্ত রঞ্জন কুন্ডু, বিশ্ব রঞ্জন কুন্ডু, দিবালোক কুন্ডু জীবন ও সজীব কুন্ডু, দুই কন্যা রেখা কুন্ডু ও জোসনা কুন্ডু, পুত্রবধূ, নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পরিবারের পক্ষ থেকে শংকরী বালা কুন্ডুর বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ