ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
গোয়ালন্দ ফাউন্ডেশনের উদ্যোগে চলছে করোনা টিকার নিবন্ধন
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-০২ ১৪:২৯:৪৪

মহামারি করোনার থেকে সুরক্ষা পেতে সরকারী উদ্যোগে দেওয়া হচ্ছে প্রতিষোধক টিকা, এই টিকা নেওয়ার জন্য করতে হয় নিবন্ধন। 

  জনসাধারণ যাতে সহজে টিকার নিবন্ধন করতে পারে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে গোয়ালন্দের অন্যতম একটি স্বেচ্ছাসেবী সংগঠন “গোয়ালন্দ ফাউন্ডেশন”।

  টিকা গ্রহণের জন্য শহরে বসবাসরত লোক সহজেই নিবন্ধন করতে পারলেও প্রত্যন্ত গ্রামাঞ্চলের মানুষ এখনও বুঝতেই পারছে না কিভাবে করোনা প্রতিষোধক টিকা গ্রহণের জন্য নিবন্ধন করতে হবে। 

  সেই বিষয়টি মাথায় রেখে বিনামূল্যে গোয়ালন্দের বিভিন্ন এলাকায় গিয়ে করোনা টিকা গ্রহণের জন্য নিবন্ধন করে দিচ্ছে গোয়ালন্দ ফাউন্ডেশন।

  গোয়ালন্দ বাজারের ‘গোয়ালন্দ টেলিকম’ অবস্থিত অস্থায়ী কার্যালয় থেকে গোয়ালন্দ ফাউন্ডেশন করোনা প্রতিষোধক টিকার জন্য নিবন্ধন করছে। গতকাল ২রা আগস্ট কার্যক্রমকে স্বাগত জানাতে আসেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল এবং পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ নাসির উদ্দিন রনি ও জেলা পরিষদের সদস্য মোঃ ইউনুস মোল্লাসহ স্থানীয় গণ্যমান্য বক্তিবর্গ। 

  এই কার্যক্রম সফল করার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন গোয়ালন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক মোঃ আশরাফুল আলম, শেখর আহমেদ বাবু, জিল্লুর রহমান, আমিনুল ইসলাম পিয়াল, জুয়েল সরদার ও আমিনুল ইসলাম রুবেল প্রমুখ।  

  এই প্রসঙ্গে গোয়ালন্দ ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবক আমিনুল ইসলাম পিয়াল বলেন, আমরা এখন পর্যন্ত ৩৫০ জন কে ফ্রি রেজিস্ট্রেশন এবং টিকা কার্ড প্রদান করতে পেরেছি, সেই সাথে জনসচেতনতা তৈরি করে যাচ্ছি। 

  তিনি আরো বলেন, গোয়ালন্দ ফাউন্ডেশন এই কার্যক্রম গত ৩০শে জুলাই থেকে শুরু করা হয় এবং আগামী ৭ই আগস্ট পর্যন্ত চলবে। 

  এছাড়াও গোয়ালন্দ ফাউন্ডেশন গোয়ালন্দ বাজারে অবস্থিত অস্থায়ী কার্যালয় ‘গোয়ালন্দ টেলিকম’ করোনা প্রতিষোধক টিকার জন্য নিবন্ধন করছে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ