ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
করোনার পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সাথে এমপি’র মতবিনিময়
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-০৩ ১৪:৩৬:২৪
রাজবাড়ী-১ আসনে সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ৩রা আগস্ট দুপুরে সিভিল সার্জনের কার্যালয়ে জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা সদর হাসপাতাল ও করোনা ভাইরাসের সার্বিক পরিস্থিতি নিয়ে গতকাল ৩রা আগস্ট দুপুরে রাজবাড়ীর সিভিল সার্জনের কার্যালয়ে জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন রাজবাড়ী-১ আসনে সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটনের সভাপতিত্বে সভায় জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক দীপক কুমার বিশ্বাস, জেলা সদর হাসপাতালের আরএমও ডাঃ মোঃ আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব ও রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক বক্তব্য রাখেন।

  সভায় করোনা ভাইরাস মোকাবেলায় রাজবাড়ী জেলায় যে সকল করোনা ইউনিট ও টিকাদান কেন্দ্র রয়েছে সে গুলোতে কি কি ধরণের সমস্যা রয়েছে এবং কি ভাবে সেগুলো সমাধান করা যায় সে বিষয়ে এমপি কাজী কেরামত আলীকে সংশ্লিষ্টরা অবহিত করেন।

  এ সময় রাজবাড়ী-১ আসনে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, করোনা রোগীদের চিকিৎসায় বা টিকাদান কেন্দ্রে যে সমস্যা গুলো আছে তা দ্রুত সমাধান করা হবে। এছাড়াও আগামী ৭ই আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে করোনার টিকা দেওয়া হবে। সেখানে যাতে কোন মানুষের ভোগান্তিতে না হয় সেই দিকে নজর রাখতে হবে।

  এছাড়াও তিনি রাজবাড়ী হাসপাতালে অক্সিজেন সাপ্লাই নিরবিছিন্ন রাখা, হাসপাতালে যারা ভর্তি জন্য আসবে তাদের হাসপাতালে ভর্তি করে সুচিকিৎসা দেওয়া জন্য চিকিৎসকদের প্রতি আহবান জানান। 

  এছাড়াও হাসপাতালগুলোতে যে সমস্যা রয়েছে সেগুলো স্বাস্থ্য মন্ত্রীর সাথে আলোচনা করে সমাধান করা হবে বলে তিনি জানান। 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ