ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দে মুজিববর্ষের ঘর পরিদর্শনকালে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এমপি কাজী কেরামত আলী
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-০৩ ১৪:৪৫:২৭
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ৩রা আগস্ট বিকালে গোয়ালন্দে উজানচর ইউনিয়নে নতুন পাড়া এলাকায় নবনির্মিত মুজিববর্ষের ঘর পরিদর্শনকালে ২০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে উজানচর ইউনিয়নে নতুন পাড়া এলাকায় নবনির্মিত গুচ্ছগ্রাম গতকাল ৩রা আগস্ট বিকালে পরিদর্শন করেছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী। 

  পরিদর্শনকালে তিনি গুচ্ছগ্রামে কিছু ফলজ ও বনজ গাছ বৃক্ষ  রোপন করেন এবং ২০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

  এ সময় এমপি কাজী কেরামত আলী বলেন, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ২০টি ঘর দিয়েছেন। ইতিমধ্যে এখানকার ২০টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। এখানকার বাসিন্দাদের যাতায়াতের সুবিধার্থে নতুন রাস্তা নির্মাণ করা হয়েছে। তাছাড়া এখানকার নতুন ঘরগুলো যেন ধ্বসে পরিণত না হয় সেজন্য বালুর বস্তা দিয়ে বিশেষ ব্যাবস্থা করা হয়েছে। যারা এখানে বসবাস করেন তাদের সুবিধার জন্য আর যা করা প্রয়োজন তাই করা হবে।

  এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা প্রকৌশলী মোঃ বজলুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবু সাইদ মন্ডল, উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল হোসেন ফকির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উজানচরের সাবেক চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ