ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দির সদর ইউনিয়ন রেড জোনের আওতাভুক্ত॥কঠোর হবে স্থানীয় প্রশাসন
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৬-১৫ ২০:১৫:১১
বালিয়াকান্দি উপজেলার সদর ইউনয়নকে গতকাল ১৫ই জুন সকালে রেড জোনের আওতাভুক্ত করেছে উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সদর ইউনয়নকে রেড জোনের আওতাভুক্ত করেছে উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি। গতকাল ১৫ই জুন সকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত কমিটির জরুরী সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 
  উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সহকারী কমিশনার(ভূমি) আবু দারদা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা, উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বালিয়াকান্দি সদরের বিভিন্ন বাজার সমিতি ও স্থানীয়ভাবে চলাচলকারী গ্রাম বাংলা, মাহেন্দ্র, ম্যাজিক পরিবহন চালক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
  উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম জানান, এখন থেকে আগামী ১২দিন বালিয়াকান্দি বাজারসহ সদর ইউনিয়নের সকল বাজার দুপুর ২টা পর্যন্ত নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া অন্য সকল দোকানপাট বন্ধ থাকবে। সকলকে স্বাস্থ্য বিধি মানতে হবে এবং জরুরী প্রয়োজনে বাড়ীর বাইরে আসলে তাকে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। না হলে জরিমানা করা হবে। কোন জন-সমাবেশ ও অসুস্থ ব্যক্তি ছাড়া গাড়ী ব্যবহার করা যাবে না, মাহিন্দ্র, ম্যাজিক, গ্রাম বাংলা, ব্যাটারী চালিত অটোরিক্সা চলাচল বন্ধ থাকবে, হোটেলের খাবার হোম ডেলিভারী ছাড়া দোকানে বসে বিক্রি বন্ধ থাকবে। 
  উল্লেখ্য, বালিয়াকান্দি উপজেলাতে এ পর্যন্ত ১নারী চিকিৎসক ও তার পরিবারের দুই সদস্যসহ মোট ২৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া ১জনের মৃত্যু ও ১৩ জন সুস্থ হয়েছেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ