ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
দৌলতদিয়া ঘাটে যানজটে মোবাইল ছিনতাই॥ফোন উদ্ধারসহ ১জন আটক
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-১৪ ১৪:৩৯:০৩
দৌলতদিয়া ঘাটে যানজটে আটকে থাকা বাসযাত্রীর মোবাইল ছিনতাইয়ের অভিযোগে পুলিশ ছিনতাই হওয়া মোবাইল উদ্ধারসহ অভিযুক্ত বাসার প্রামানিককে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার দৌলতদিয়া ঘাটে তীব্র যানজটে আটকে থাকা বাসযাত্রীর মোবাইল ছিনতাইয়ের অভিযোগে গত শুক্রবার রাতে গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেছে ক্ষতিগ্রস্থ এক ব্যক্তি। 

  এর আগে ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধারসহ বাসার প্রামানিক(২৪) নামের এক ছিনতাইকারীকে থানা পুলিশ আটক করে। সে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডলের পাড়া গ্রামের মুন্নাফ প্রামানিকের ছেলে।

  ছিনতাইয়ের ঘটনায় শিকার যশোর জেলার মনিরামপুর উপজেলার বাহিরগড়িয়া গ্রামের রায়হান গাজী জানান, তিনি গ্রীনবাংলা পরিবহনে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে গত ১২ই আগস্ট ভোরে দৌলতদিয়া ঘাট এলাকায় যানজটে আটকা পড়েন। এ সময় তিনি বাসের জানালার পাশের সিটে বসে মোবাইল ফোন ব্যবহার করছিলেন। হঠাৎ করে ছিনতাইকারীরা বাসের জানালা দিয়ে তার ফোনটি নিয়ে যায়। এ সময় তিনি চিৎকার করলে স্থানীয়রা ছিনতাইকারীদের ধাওয়া করে। এদিকে ততক্ষনে তার বাসটি ফেরীতে উঠে যায়। জরুরী কাজ থাকায় তিনিও ঢাকায় চলে যান। পরবর্তীতে তিনি তার খোয়া যাওয়া মোবাইল ফোনে কল করলে রিসিভ করেন গোয়ালন্দ ঘাট থানার এসআই মাছরুল আলম। তিনি জানান, তার মোবাইল উদ্ধারসহ এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। এছাড়া আকাশ নামের এক ছিনতাইকারী পালিয়ে যায়। বিষয়টি জানতে পেরে তিনি গত ১৩ই আগস্ট গোয়ালন্দে এসে আটককৃত ছিনতাইকারীসহ পলাতক একজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

  এ ব্যাপারে গোয়ায়ন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আটককৃত ছিনতাইকারীকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে ওই দিনই রাজবাড়ীর জেলা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। তবে ছিনতাইয়ের শিকার হওয়া ব্যাক্তি মামলা দায়ের করায় আসামীকে মামলায় গ্রেপ্তার দেখানো হবে। এছাড়া অপর আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ