ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
গৃহবধুকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রি ৯৯৯ নম্বরে কল করে উদ্ধার
  • আবুল হোসেন
  • ২০২১-০৮-১৪ ১৪:৩৯:৫৭
গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গত ১৩ই আগস্ট দৌলতদিয়ায় যৌনপল্লী থেকে রিতা বেগম ও তার স্বামী সোহেল রানাকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় দেশের বৃহত্তম যৌনপল্লী থেকে গত ১৩ই আগস্ট এক গৃহবধু (২৫)কে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ উদ্ধার করেছে। 

  উদ্ধার হওয়া গৃহবধু চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার আলীনগর(রহনপুর বড় বাজার) এলাকার দরিদ্র ভ্যান চালকের মেয়ে। চলচিত্রে সিনেমার নায়িকা বানানোর প্রলোভনের শিকার হয়ে প্রায় দেড় বছর আগে সে যৌনপল্লীতে  বিক্রি হয়েছিল।

  গতকাল ১৪ই আগস্ট দুপুরে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ জানায়, এ ঘটনায় দৌলতদিয়া যৌনপল্লীর বাসিন্দা(যশোরের আবুলের বাড়ির ভাড়াটিয়া) সাত্তার শেখের মেয়ে রিতা বেগম(২৭) ও তার স্বামী কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার বিদ্যুৎপাড়া এলাকার সামছুল আলমের ছেলে সোহেল রানা (৩০)কে গ্রেপ্তার করা হয়েছে।

  জানা গেছে, উদ্ধার হওয়া গৃহবধুর বাবা একজন দরিদ্র ভ্যান চালক, তার মা অন্যত্র গিয়ে বিয়ে করে সংসার করছে। এ অবস্থায় অতি কষ্টে তাদের সংসার চলত। প্রায় ৭বছর পূর্বে হেমায়েতপুরের কানারচর এলাকায় তার বিয়ে হয়। স্বামীর বাড়িতে থাকা অবস্থায় অজ্ঞাত নামা এক যুবকের সাথে পরিচয় হয়। উক্ত ব্যক্তি তাকে প্রায়ই সিনেমার নায়িকা বানানোর প্রলোভন দেখাতো। এর সূত্র ধরে ওই অজ্ঞাতনামা যুবকের নায়িকা বানানোর প্রতিশ্রুতিতে শুটিংয়ের কথা বলে গত বছরের জানুয়ারী মাসের প্রথম দিকে দৌলতদিয়া যৌনপল্লীতে রিতা বেগম ও সোহেল রানার নিকট ৬০ হাজার টাকায় তাকে বিক্রি করে দেয়। এ সময় আসামী রিতা বেগম ও সোহেল রানা তাহার নিকট থেকে মোবাইল  ফোন কেড়ে নিয়ে জোর পূর্বক তাহার ইচ্ছার বিরুদ্ধে যৌনপল্লীতে পতিতাবৃত্তিতে বাধ্য করে এবং বাইরে যাতে যেতে না পারে সে জন্য ঘরের মধ্যে শিকল দিয়ে আটকে রাখে। 

  এ অবস্থায় গত ১৩ই আগস্ট বিকালে তার নিকট একজন খরিদ্দার আসে। খরিদ্দারকে সব কিছু খুলে বলে এবং তার নিকট থেকে সে মোবাইল ফোন নিয়ে ৯৯৯ এ ফোন দিয়ে উদ্ধারের জন্য সহায়তা চায়। এর কিছুক্ষন পরেই গোয়ালন্দ ঘাট থানা পুলিশ তাকে উদ্ধার এবং আসামীদ্বয়কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, উদ্ধার হওয়া গৃহবধু বাদী হয়ে রিতা বেগম, সোহেল রানা ও অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃতদের গতকাল শনিবার আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে প্রেরণ করা হয়েছে।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ